Hoop PlusTollywood

Raavan: জিৎ-এর ‘রাবণ’-এ তনুশ্রী ‘সীতা’!

কয়েক দিন আগে জিৎ (Jeet) নিজে তাঁর আপকামিং ফিল্ম ‘রাবণ’-এর পোস্টার শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এবার তিনি শেয়ার করলেন ‘রাবণ’-এর মহরতের মুহূর্ত। এখনও অবধি এই ফিল্মের সেট থেকে যে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে তা দেখে বোঝা যাচ্ছে, জিৎ-এর বিপরীতে ‘রাবণ’-এ অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)।

তবে তনুশ্রী এই ব্যাপারে মুখ খুলতে নারাজ। তিনি জানিয়েছেন, ‘রাবণ’ নিয়ে তিনি কোনও কথা বলবেন না। এই ফিল্ম নিয়ে মিডিয়ায় মুখ খোলার দায়িত্ব জিৎ ও তাঁর প্রযোজনা সংস্থা ‘জিৎ ফিল্ম ওয়ার্কস’-এর। তবে জিৎ-এর সঙ্গে কাজ করতে পেরে তনুশ্রী খুশি। তনুশ্রী ছাড়াও এই ‘রাবণ’-এ জিৎ-এর সঙ্গে অভিনয় করছেন নবাগতা লহমা ভট্টাচার্য (Lahama Bhattacharya)। তনুশ্রী, জিৎ ও লহমা একসঙ্গে ছবিও তুলেছেন। জিৎ জানিয়েছেন, তাঁর আপকামিং ফিল্ম ‘রাবণ’ নতুন মুখ ও নতুন পরিচালক উপহার দিতে চলেছে টলিউডকে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

‘রাবণ’ ফিল্মটি পরিচালনা করছেন এম.এন.রাজ (M.N.Raj)। 22 শে অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। আপাতত কলকাতায় শুরু হচ্ছে ফিল্মের প্রাথমিক স্তরের শুটিং। ‘রাবণ’-এর পোস্টার দেখে বোঝা যাচ্ছে এটি একটি অ্যাকশনধর্মী ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

পাভেল (Pavel) পরিচালিত ফিল্ম ‘অসুর’-এর মতো ‘রাবণ’-এও জিৎ-এর লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে জিৎ-এর চুল লম্বা ও মুখে দাড়ি-গোঁফ। বাঁ দিকের ভ্রু-তে গভীর কাটা দাগ। এমনকি বাঁ চোখের মণিও টকটকে লাল ও ঠোঁটে কুটিল হাসি। জিৎ-এর পরনে কালো পোশাক। ফিল্মটির প্রযোজক জিৎ, গোপাল মাডনানি (Gopal Madnani) ও অমিত জুমরানি (Amit Jumrani)।

Related Articles

Back to top button