বিচ্ছেদের ভুয়ো খবর উড়িয়ে পাহাড়ে প্রেমে মজেছেন জিতু-নবনীতা, তুমুল ভাইরাল ভিডিও

কে বলেছে জিতু-নবনীতা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন? একদম ভুল খবর। দুজন মিলে চুটিয়ে পাহাড়ে প্রেম করছেন। একসঙ্গে সেলফি তুলছে, ভিডিও বানাচ্ছেন আরও কত কি। নবনীতার ইন্সটাগ্রামে উঁকি না দিলে বুঝতেই পারবেন না কতটা প্রেম এঁদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

বছর দু’য়েক আগেই বিয়ে করেছেন টেলিভিশনের এই দুই জুটি। কিন্তু দু’বছর কাটতে না কাটতেই তাঁদের বিচ্ছেদের খবরে সরগরম হয়েছিল নেট দুনিয়া। অবশ্য সবটাই মজা। নিছক মজা করে ভিডিও বানিয়েছিলেন জিতু যা ভাইরাল হয়। ব্যাস নেটিজেনরা ঘাবড়ে গেল। একদিকে টলিউডের এক বিশেষ অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদের সুর ভাসছে সোশ্যাল মিডিয়ায়, অন্যদিকে জিতু-নবনীতার বিচ্ছেদের গন্ধ। মেনে নিতে পারেনি সিরিয়াল প্রেমীরা। অবশেষে এই দুই জুটিকে পাহাড়ে দেখতে পেয়ে খুব খুশি সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

লক ডাউনের পর্ব শেষ হতে হতেই নবনীতা ব্যস্ত হয়ে যায় ‘মহাপীঠ তারাপীঠ’ শ্যুটিং এর জন্য, অন্যদিকে জিতুও নতুন শ্যুটিং শুরু করেছেন। এরই মাঝে দুজন সময় বের করে পাহাড়ে চলে যান। সেখানে গিয়ে নানান রোম্যান্টিক মুডে ধরা দেন এই দুই জুটি। কখনও ‘কুছ কুছ হোতা হ্যায়’-র সঙ্গে তাল মিলিয়ে ক্যামেরায় পোজ দিতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় জুটিকে আবার কখনো দুজন নানান মুডে পোজ দেন ক্যামেরায়।