Bengali SerialHoop Plus

Jeetu-Nabanita: জিতু-নবনীতার পরিবারে এলো নতুন সদস্য, সুখবর দিলেন টেলি দম্পতি, আপ্লুত অনুরাগীরা

টলিউড একসঙ্গে থাকার নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন এই তারকা দম্পতি। কিছুদিন আগে অনীক দত্তের পরিচালনায় সত্যজিৎ রায় হিসেবে জীতু কামালের লুক রীতিমতো নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এবং সেই লোকের প্রশংসা করে নবনীতা ফেসবুকে জিতুর এই কঠোর পরিশ্রমের প্রশংসা করেছিলেন।

তারকা দম্পতি জিতু এবং নবনীতার সংসারের সংযোজন হতে চলেছে নতুন সদস্যের। সেই সুখবর নিজেরাই ভাগ করে নিলেন অভিনেতা অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নবনীতা তার পরিবারের নতুন সদস্যের সঙ্গে সবাইকে সাক্ষাৎ করিয়ে দেন। কিছুদিন আগে কাশ্মীরের বরফের পাহাড়ে লম্বা ছুটি কাটাতে গিয়েছিলেন তারা। তাদের প্রতিটি মুহূর্তের মিষ্টি ছবির সাক্ষী থেকেছে নেটিজেনরা। এবার তাদের পরিবারে চলে এলো নতুন সদস্য। আর তাকে নিয়ে ব্যস্ত এখন এই তারকা যুগল।

পরিবারে নতুন সদস‍্য এসেছে তাঁদের। পাহাড় থেকে ফিরেই ‘সদ‍্যোজাত সন্তান’ এর ছবি শেয়ার করলেন নবনীতা। আসলে নতুন গাড়ি কিনেছেন টেলিপাড়ার এই জনপ্রিয় জুটি। সাদা রঙের একটি হুন্ডাই ক্রিয়েটা কিনেছেন তাঁরা। নতুন গাড়িকে ‘সদ‍্যোজাত সন্তান’ বলে ছবি শেয়ার করেছেন নবনীতা। অন‍্যদিকে জিতু মজা করে লিখেছেন, ‘একটা ওয়াগনে দুজন শিশু।সম্প্রতি দুই থেকে তিন হলেন তারা। জিতু নবনীতার পরিবারে সদস্য সংখ্যা বেড়েছে। জিতু এবং নবনীতা তাদের ‘নিউবর্ন বেবি’কে স্বাগত জানিয়েছেন। নতুন গাড়ির পুজো দেওয়ার মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন তাঁরা।

জীতু এবং নবনীতার পরিবারের সেই সদ্যোজাত সদস্যটি আর কেউ নয় একটি নতুন কেনা রেডিমেড গাড়ি। নিজের এই শখের কষ্টের উপার্জন দিয়ে কেনা নতুন গাড়িটিকে নবনীতা তাঁর ফেসবুকে ‘নিউবর্ন বেবি’ বলে উল্লেখ করেন। অনুরাগীরা সদ্যোজাত সন্তান লাভের জন্য তারকা যুগল ভরে ভরে তাদের শুভকামনা এবং অভ্যর্থনা জানিয়েছেন।

সম্প্রতি শেষ হয়ে গিয়েছে স্টার জলসার মাইলফলক সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’। দীর্ঘ কয়েক বছরের মা তারা ইমেজকে দূরে সরিয়ে রেখে নবনীতা চুটিয়ে উপভোগ করছেন তাঁর এই একান্ত অবসর। অন্যদিকে তার স্বামী জিতুও চূড়ান্ত ব্যস্ত অনীক দত্তের ‘অপরাজিত’ ছবির শুটিংয়ে। সত্যজিৎ রায় হিসেবে তার প্রথম লুক মন কেড়েছে সকল দর্শকদের। একটি ফেসবুক পোস্টে নবনীতা জিতুর অধ্যাবসায়ের ভূয়সী প্রশংসা করেন। এবং জিতুর মত স্বামী পেয়ে তিনি গর্বিত এবং কৃতজ্ঞ তা তিনি বারবার

কিছুদিন আগেই তাদের বিচ্ছেদের গুঞ্জন রটে গিয়েছিল টলিপাড়ায়। যদিও সেই গুঞ্জনকে বিন্দুমাত্র প্রশ্রয় না দিয়ে তাদেরকে সোশ্যাল মিডিয়া দেখা গেল নতুন অবতারে। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে। এহেন তারকা দম্পতিদের নিয়ে টলিপাড়ায় বিচ্ছেদের চর্চা নতুন কিছুই নয়।