Hoop ViralHoop Story

Indian Idol থেকে রিজেক্ট হওয়া এই প্রতিযোগীর প্রতিভা দেখে মুগ্ধ হবেন আপনিও, রইলো ভিডিও ‌

সম্প্রতি রিয়েলিটি শো (Reality Show) এর জন্য অনেক প্রতিযোগিরা তাদের প্রতিভা নিয়ে সকলের সামনে আসতে পারছে। বিভিন্ন জায়গায় নাচ-গানের নানান রকম রিয়েলিটি শোতে টিভি চ্যানেলগুলো একেবারে পরিপূর্ণ থাকে। তবে এই রিয়েলিটি শোয়ের সেরার সেরা পুরস্কার নিয়ে অনেকের মধ্যে কিন্তু অনেক প্রশ্ন দানা বাঁধে। কারণ অডিশনের সময় অনেকেই কিন্তু কেটে কেটে বাদ দিয়ে দেওয়া হয়। সাধারণ মানুষ বুঝতেই পারেন না যে কেন এমন হলো। অনেকের আবার বক্তব্য পুরো বিষয়টাই থাকে সাজানো। কাকে কাকে নেবে, কাকে বাদ দেবে, কাকে কতদূর পর্যন্ত নিয়ে যাবে পুরোটাই থাকে স্ক্রিপ্টেট।

এর আগেও দেখা গেছে, রিয়েলিটি শো থেকে বাদ পড়েছিলেন অরিজিৎ সিং আর আজ সেই অরিজিৎ সিং (Arijit Singh) কিন্তু জগদ্বিখ্যাত একজন গায়ক। এছাড়াও এর আগেও দেখা গেছে জুবিন নটিয়ালকেও রিয়েলিটি শো থেকে বাদ দিয়ে দেওয়া হয়। কিন্তু আজকে জুবিন নটিয়ালের (Zubin Nautiyal) প্রেমের গান প্রেমের গানের জাদুতে মেতেছে গোটা বিশ্ব। শুধু এরা দুজনেই নয়, এছাড়াও রয়েছেন অনেকেই। ভারতের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জেলি তামিন নামে অরুণাচল প্রদেশের এক যুবক। সে লম্বিয়া গানটিকে নিজের মতন করে গাইছেন। গলা শুনে কে বলবে সে এক সময় রিয়েলিটি শো অডিশন থেকে বাদ পড়েছিলেন।

নাম জেলি তামিন। রিয়েলিটি শো এ অডিশন দেওয়ার আগে তিনি অবশ্য অরুণাচল প্রদেশের একটি স্থানীয় রিয়েলিটি শোয়ের জাজমেন্ট করেন। তার গলা শুনলেই বোঝা যায়। তিনি অসাধারন গান। গান তার গলার মধ্যে আরেকটি বিশেষত্ব আছে। তিনি যে শুধু পুরুষ গলায় গান গাইতে পারেন এমনটাই নয়, তিনি মহিলাদের সমান তালে গান গাইতে পারেন।

তারই গান শুনে অনেকেই কমেন্টে তাদের ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই বলেছেন যে এই ছেলেটি কি করে রিয়েলিটি শো থেকে বাদ পরল?

শুনে নিন অসাধারণ গানের ভিডিও –