Hoop PlusTollywood

Jeetu Kamal: আবীরের বদলে ‘অপরাজিত’ জিতু!

ব‘ভূতের ভবিষ্যত’ খ্যাত পরিচালক অনীক দত্ত (Anik Dutta) আবারও নতুন ফিল্ম তৈরিতে হাত দিয়েছেন। সত্যজিৎ রায় (Satyajit Ray)-এর ‘পথের পাঁচালী’ তৈরির প্রেক্ষাপটকে কেন্দ্র করে তৈরি হচ্ছে অনীকের ফিল্ম ‘অপরাজিত’। কিন্তু এই ফিল্মে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে রিপ্লেস করলেন জিতু কমল (Jeetu Kamal)।

সত্যজিৎ-এর ছায়ায় নির্মিত চরিত্র অপরাজিত রায়ের ভূমিকায় অভিনয় করার কথা ছিল আবীরের। কিন্তু প্রথম থেকেই আবীরের ডেট নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। ফলে শেষ অবধি ফিল্মের শিডিউলের সঙ্গে আবীরের ডেট মেলেনি। এই কারণে তাঁকে সরে যেতে হয়েছে ‘অপরাজিত’ থেকে। তবে প্রথম থেকেই অপরাজিত রায়ের অল্প বয়সের চরিত্রটি করার কথা ছিল জিতুর। তবে তা রীতিমতো সামান্য অংশ ছিল। এবার অপরাজিতর সম্পূর্ণ অংশই পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন জিতু। তাতেই নিয়ে জিতু যথেষ্ট উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, জুন-জুলাই মাস নাগাদ তাঁকে এই ফিল্মে অভিনয়ের প্রস্তাব দেন পরিচালক অনীক দত্ত।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

তখন সত্যজিৎ-এর অল্প বয়সের লুকটি করার কথা ছিল তাঁর। কিন্তু পুজোর ঠিক আগে অনীক জিতুর সাথে যোগাযোগ করে তাঁকে পুরো চরিত্রটিতে অভিনয় করার কথা বলেন। কিন্তু তারপর আবারও অনীক জানান, আবীর মূল অংশে অভিনয় করবেন। জিতুকে শুধু ছোট্ট অংশটুকুতে অভিনয় করতে হবে। এর কিছুদিন পর আবারও অনীক তাঁর সাথে যোগাযোগ করে বলেন, পুরো ফিল্মেই অভিনয় করবেন জিতু। তখন জিতুর মনে হয়েছিল, সুযোগ যেন এসেও চলে যাচ্ছে। জিতুর মেগা সিরিয়ালের ডেট নিয়েও সমস্যা তৈরি হয়। তবে পরে সব অ্যাডজাস্ট করে ফিল্মে অভিনয় করছেন জিতু।

আবীরের রিপ্লেসমেন্ট নিয়ে মুখ খুলেছেন প্রযোজক ফিরদৌসুল হাসান (Fidausal Hasan)। তিনি জানিয়েছেন, পরিস্থিতির সাপেক্ষে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সত্যজিৎ-এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘অপরাজিত’ মুক্তি পাওয়ার কথা চলছে। ফলে সেই অনুযায়ী শুটের ডেট পাল্টানো সম্ভব ছিল না। তাছাড়া বৃষ্টির কারণে শুটিংয়ের দিন পিছিয়েছে। প্রথমে 4 ঠা অক্টোবর থেকে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও পরে তা পিছিয়ে হয়েছে 16 ই অক্টোবর। তবে এটি সম্পূর্ণ ক্রিয়েটিভ টিমের সিদ্ধান্ত। তবে এন্ড প্রোডাক্ট ভালো হলেই সন্তুষ্ট ফিরদৌসুল।

Related Articles

Back to top button