Hoop PlusBollywoodHoop Viral

KBC: অমিতাভের সামনে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন জন আব্রাহাম, ভাইরাল ভিডিও

প্রায় দিনই ‘কৌন বনেগা ক্রোড়পতি’ -র সেটে ঘটে চলে বিশেষ ধরনের ঘটনা। গতবার রানী মুখার্জী (Rani Mukherjee) সেটে এসে জয়া বচ্চন (Jaya Bachchan)-কে মা কালী বলেছিলেন। এবার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সামনে হট সিটে বসে কেঁদে ফেললেন জন আব্রাহাম (John Abraham)।

কেবিসি-তে প্রত্যেক ‘শানদার শুক্রবার’-এ আসেন তারকারা। কখনও তাঁরা হন খেলার ময়দানের, কখনও বা ফিল্মি। সম্প্রতি এসেছিলেন জন আব্রাহাম ও দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)। এদিন তাঁরা ‘সত্যমেব জয়তে 2’ ফিল্মের প্রোমোশনে এসেছিলেন। সেই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, বিগ বি-র সামনে বসে ঝরঝর করে কাঁদছেন জন। কিন্তু জন কেন কাঁদছেন, তা খোলসা করা হয়নি প্রোমোতে। তবে পর্বের ঝলকে তাঁকে অমিতাভের সঙ্গে মজায়, খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে। তার মাঝেই হয়তো কোনো বিষয়ে আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেছেন জন।

অমিতাভ- পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর সঙ্গে ‘ধুম’-এ অভিনয় করেছিলেন জন। সেই সময়ের শুটিংয়ের বিভিন্ন ঘটনা অমিতাভের সঙ্গে শেয়ার করেছেন তিনি। অভিষেকের মতো জনও ফুটবল পছন্দ করেন। তা নিয়েও অমিতাভের সঙ্গে মজা করেছেন তিনি। এমনকি কেবিসি-তে নিজের বডি শো-অফ করেছেন জন। এরপরেই তাঁকে টিস‍্যু পেপার দিয়ে চোখ মুছতে দেখা যায়। আপাতত দর্শকদের প্রশ্ন, জনের চোখে জল কেন!

সৌভাগ্যবশতঃ জনের কান্নার কারণ হিসাবে এখনও কেউ তাঁর প্রাক্তন প্রেমিকা বিপাশা বসু (Bipasha Basu)-কে দায়ী করেননি। আগামী 26 শে নভেম্বরের অপেক্ষায় রয়েছেন দর্শকরা। কারণ সেদিন সম্প্রচারিত হতে চলেছে এই বিশেষ এপিসোড।

Related Articles

Back to top button