Hoop PlusBollywood

John Abraham: ফেটে গিয়েছিল বুকের মাংসপেশী, শার্ট খুলে ক্ষত দেখাতেই বিস্ময়ে হতবাক বিগ-বি

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে শানদার শুক্রবারের এসেছিলেন জন আব্রাহাম (John Abraham) ও দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar), পরিচালক মিলাপ জাভেরি(Milap zaveri) ও সহ প্রযোজক নিখিল আডবাণী (Nikhil Advani)। তাঁরা ‘সত্যমেব জয়তে 2’ ফিল্মের প্রোমোশনে এসেছিলেন। সেই বিশেষ পর্বে এসে জন শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-কে দেখিয়েছেন তাঁর বুকে আঘাতের চিহ্ন।

কলেজে পড়াকালীন তাইকোন্ডোর প্রশিক্ষণ নিতেন জন। অর্থ রোজগারের জন্য পেশাদারি বক্সিং ম্যাচেও অংশগ্রহণ করতেন তিনি। এই ধরনের একটি ম্যাচে অংশ নেওয়ার জন্য থাইল্যান্ড গিয়েছিলেন জন। সেখানে বক্সিং চলাকালীন প্রতিপক্ষ বক্সারের জোরদার লাথির আঘাতে গুরুতর আহত হয়েছিলেন তিনি। তাঁর বুকের মাংসপেশী ফেটে গিয়েছিল । এখনও সেই দাগ তাঁর শরীরে রয়েছে। নিখিল আডবাণীর অনুরোধে নিজের শার্ট খুলে সেই দাগ বিগ বি-কে দেখান জন। হতবাক হয়ে যান অমিতাভ।

আরো পড়ুন -   বিয়ের পরই নতুন প্রেম! স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ নেহা কক্কর

অমিতাভ- পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর সঙ্গে ‘ধুম’-এ অভিনয় করেছিলেন জন। সেই সময়ের শুটিংয়ের বিভিন্ন ঘটনা অমিতাভের সঙ্গে শেয়ার করেছেন তিনি। অভিষেকের মতো জনও ফুটবল পছন্দ করেন। তা নিয়েও অমিতাভের সঙ্গে মজা করেছেন তিনি। এমনকি কেবিসি-তে নিজের বডি শো-অফ করেছেন জন। এমনকি ‘ধুম’-এর শুটিংয়ের সময় অভিষেক জনের বাইক দেখে আনন্দে আত্মহারা হয়ে উঠেছিলেন। এদিন সেই ঘটনার কথা বলতে গিয়ে হেসে ফেলেন জন ও অমিতাভ।

আরো পড়ুন -   জন্মদিনে স্বামী রণবীরকে এইভাবে সারপ্রাইজ দিলেন দীপিকা, ভাইরাল ভিডিও

‘কৌন বনেগা ক্রোড়পতি’-এর এই বিশেষ পর্ব সোনি টিভিতে সম্প্রচারিত হয়েছে 26 শে নভেম্বর। যদি এই পর্ব মিস হয়ে যায়, তাহলে তা দেখা যাবে সোনি লিভ অ্যাপেও।

Related Articles

Back to top button