BollywoodHoop PlusReality show

John Abraham: রিয়্যালিটি শো-এ মেজাজ হারিয়ে প্রতিযোগীর সঙ্গে হাতাহাতি শুরু জন আব্রাহামের! ভাইরাল ভিডিও

কয়েকদিন আগেই একটি রিয়েলিটি শোয়ে উপস্থিত হয়েছিলেন জন আব্রাহাম (John Abraham)। তিনি জানিয়েছিলেন, নিজের ফিটনেসের স্বার্থে প্রিয় মিষ্টি কাজু কাটলি সাতাশ বছর মুখে তোলেননি তিনি। এমনকি পান করেন না কোনোরকম ঠান্ডা পানীয়। ফিটনেস নিয়ে সচেতন জন। কিন্তু তিনি রেগে গেলে সহজে শান্ত হন না। নম্র হলেও কোনো বেচাল দেখলেই রেগে যান জন। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এর সেটে ঘটল এই ঘটনা।

জনের আগামী ফিল্ম ‘অ্যাটাক’-এর প্রচারে ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এর সেটে এসেছিলেন জন। সাথে ছিলেন রকুল প্রীত সিং (Rakulpreet Singh)। এক প্রতিযোগী দল ‘ইউফোনি অফিশিয়াল’ -এর পারফরম্যান্সে মুগ্ধ হয়ে তাঁদের বাহবা জানাতে মঞ্চে যান জন। ওই দলের সদস্যদের সঙ্গে কথা বলে জন যখন মঞ্চ থেকে নেমে আসছেন, তখন দলের এক সদস্য জনের পিঠের উপর আচমকাই কাঁচের বোতল ভাঙেন। এই ঘটনায় চমকে ওঠেন রকুলপ্রীত ও শিল্পা শেঠি (Shilpa Shetty)।

কিন্তু চমকের আরও বোধহয় বাকি ছিল। এরপর জন ঘুরে দাঁড়িয়ে কোনো কথা না বলে ওই প্রতিযোগীর হাত ধরে টেনে, গলা ধরে তাঁকে ছুঁড়ে ফেলেন টেবিলের উপর। নিমেষে টেবিলটি টুকরো টুকরো হয়ে গিয়ে ওই প্রতিযোগী ঢুকে যান টেবিলের নিচে। এই ঘটনা দেখে চিৎকার করে ওঠেন শোয়ের বিচারকরা।

প্রকৃতপক্ষে ফিল্মের নাম ‘অ্যাটাক’। ফিল্মের কাহিনীও অ্যাকশনধর্মী। ফলে এই ফিল্মের প্রোমোশনের জন্য ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এর মঞ্চে পুরো ঘটনাটি ঘটে চিত্রনাট্য অনুযায়ী। জনের এই ভিডিও আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।