Hoop PlusBengali Serial

Mithai: শত্রুর বেশে হাজিরা দিলেন হ্যান্ডসাম হিরো! চিড় ধরবে মিঠাই-উচ্ছেবাবুর দাম্পত্যে?

‘মিঠাই’ মানেই মোদক পরিবারের জমিয়ে দেওয়া মিষ্টি সাথে স্বয়ং মিঠাই-সিডের খুনসুটি সাথে হল্লা পার্টি তো আছেই। তার মধ্যেই লেগে থাকে পারিবারিক টেনশন, স্বজন হারানোর দুঃখ, আরও কত্ত কি। অর্থাৎ ‘মিঠাই’ ধারাবাহিকটি মানুষের বাস্তব জীবন নিয়ে পুরোপুরি একটা জনপ্রিয় ভালোবাসার প্যাকেজ।

বছর ঘুরতে না ঘুরতেই একের পর এক প্লট এসে দাঁড়িয়ে যাচ্ছে ধারাবাহিকটিতে। সপ্তাহের শেষে এবার এলো এক নতুন চ্যাপ্টার। প্রবেশ করলেন ওমি আগরওয়াল ওরফে জন ভট্টাচার্য। মিঠাইকে ভাবিজি বলতে নাকি কেমন কেমন লাগে, তাই নাম ধরেই ডাকাটা ওমির জন্য বেশ। ভীষণ হ্যান্ডসাম, রিমলির নায়ক হিসেবে যথেষ্ট সুনামের হাওয়া মেখেছিলেন তিনি। এবার কি জন ‘মিঠাই’-এর ভিলেন হয়ে এলেন? নাকি সিডের রমরমা শেষ করতে এলেন?

আরো পড়ুন -   Lockdown: মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন উচ্ছেবাবু! নতুন ভিডিও এল প্রকাশ্যে

বিজনেস নিয়ে শত্রুতার প্লট এসেছে মিঠাইতে। দাদু বিখ্যাত মিষ্টির জন্য পুরস্কার পাচ্ছেন সরকারের হাত থেকে সেইজন্যই ‘আগরওয়াল সুইটস’-এর এত রাগ। সিডের পুরোনো বন্ধু আদিত্য আগরওয়ালের ভাই ওমি আগরওয়াল হাজির হয়েছেন বদলা নিতে। অন্তত তেমনটাই মনে হচ্ছে ওমির সাথে তাঁর বাবাজির কথোপকথন শুনে।

আরো পড়ুন -   ২১-এ পা দিলেন কৃষ্ণকলি, স্বামীর সঙ্গে বাড়ি বসেই জন্মদিন পালন, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

ওমির গাড়ির সাথে আচমকা সিদ্ধার্থের গাড়ির ধাক্কা লাগার পর সিড কিন্তু বেশ আচম্বিত হয় স্কুলের পুরোনো জুনিয়র কে দেখে। আদিত্য তার বন্ধু বোধ হয় কখনো এমন কাজ করেছিল, যার জন্য সিড তাকে শাস্তিও দিয়েছিলো। এবার ওমির অভিযোগ সিডের জন্য নাকি দেশ ছাড়াও হয়েছে তাঁর দাদা। অদ্ভুত ব্যাপার তাই না? সবমিলিয়ে জটলা পেকেছে মিঠাই-এরও মনে। জনতার মনেও প্রশ্ন বিশাল। তবে কি এবার তোর্সা আর ওমি মিলে লাগবে আগুন ওদের জীবনে। মিঠাই আর কাছাকাছি আসতে পারবে তো তাঁর উচ্ছেবাবুর?

আরো পড়ুন -   জেলে থাকার সময় এই সমস্ত কাজ করতে হত রিয়াকে

Related Articles

Back to top button