Hoop PlusBengali Serial

Annwesha Hazra: ‘নায়িকা কে অসাধারণ লাগলো’, উর্মির প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা জয়জিৎ ব্যানার্জি

অন্বেষা হাজরা (Annwesha Hazra) নাকি তাঁকে ‘উর্মি’ বলা উচিত। প্রকৃতপক্ষে এখন উর্মিই অন্বেষার মূল পরিচয়। এর আগে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করলেও তাঁকে পরিচিতি দিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’-এর উর্মি। এবার তাঁর অভিনয়ের গুণমুগ্ধ স্বয়ং জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Joyjit Banerjee)।

 

View this post on Instagram

 

A post shared by Joyjit (@joyjitbanerjeeofficial)

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত অভিনেতা জয়জিৎ। একই সঙ্গে তিনি ‘বিগ বস’-এর বাংলা সিজনের বিজয়ী। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় অন্বেষার অভিনয়ের প্রশংসা করলেন। ‘এই পথ যদি না শেষ হয়’ দেখেছেন জয়জিৎ। সোশ্যাল মিডিয়ায় অন্বেষার নাম না করে জয়জিৎ লিখেছেন, ‘এই পথ যদি না শেষ হয়’-এর নায়িকাকে তাঁর অসাধারণ লেগেছে। ইদানিংকালে তিনি এত ভালো অভিনেত্রী খুব কম দেখেছেন। বর্তমান সময়ের অভিনেত্রীদের সাথে প্রচ্ছন্ন তুলনার ইঙ্গিত ছিল জয়জিৎ-এর পোস্টে। অপরদিকে ‘ত্রিনয়নী’ শ্রুতি দাস (Shruti Das)-এর সঙ্গে অন্বেষার খুব ভালো বন্ধুত্ব। ফলে শ্রুতিকে একটি বিশেষ কাজ দিয়েছেন জয়জিৎ।

তিনি শ্রুতিকে বলেছেন, তাঁর প্রশংসার কথা যেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর নির্দেশক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-কে জানিয়ে দেন শ্রুতি। সত্যিই অন্বেষা একজন বড় মাপের অভিনেত্রী। গত বছর ‘চূনী-পান্না’ ধারাবাহিকে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। অন্বেষা ভার্সেটাইল অভিনেত্রী। অনায়াসেই তাঁকে কিন্তু বাংলা ফিল্ম বা ওয়েব সিরিজের জন্য ভাবাই যায়। একইসঙ্গে অভিনয়ের বাইরে অন্বেষা কিন্তু একজন সাধারণ মানুষ। তিনি অনুরাগীদের সঙ্গে সহজেই মিশে যেতে পারেন। একবার তো ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে অন্বেষা লিখেছিলেন, উর্মিকে সবাই চেনেন। কিন্তু এবার অন্বেষাকেও চেনা দরকার। তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে সেই ভিডিওতে অকপট ছিলেন তিনি।

বর্ধমানের মেয়ে অন্বেষার সবচেয়ে ভালো বন্ধু তাঁর মা-বাবা। জীবনে কোনো প্রেমিক নেই। কারণ অন্বেষা চান বাবার পছন্দের ছেলেকে বিয়ে করতে। তবে বর্ধমানের মেমারির বাড়ির দুশো বছরের প্রাচীন দুর্গাপুজো মিস করতে চান না অন্বেষা। একসময় মেমারির জমিদার ছিলেন তাঁরা। মেমারির বাড়িতে বসবাস হলেও আরও প্রাচীন ধানখেড়ু গ্রামের বাড়িতে দুর্গাপুজোটি হয়। মেমারি থেকে একটু ভিতরে এই গ্রাম। পুজোর সময় আত্মীয়-স্বজনদের সাথে আনন্দ করতে পছন্দ করেন অন্বেষা।

Related Articles

Back to top button