BollywoodHoop Plus

Jubin Nautiyal: চুপিসারে বাগদান সেরে ফেললেন জনপ্রিয় গায়ক জুবিন নৌটিয়াল!

কয়েকদিন আগে জুবিন নৌটিয়াল (Jubin Nautiyal) ও অভিনেত্রী নিকিতা দত্ত (Nikita Dutta)-র বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলিউডে। ইতিমধ্যেই তাঁদের আংটি বদলের ছবি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। এনগেজমেন্টের ছবি ভাইরাল হওয়ার পরেই তাঁদের অনুরাগীদের একাংশ তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রকৃতপক্ষে, এগুলি জুবিনের আপকামিং মিউজিক ভিডিওর ছবি। মিউজিক ভিডিওটির নাম ‘মস্ত নজরোঁ’। এই মিউজিক ভিডিওয় জুবিনের সঙ্গে অভিনয় করেছেন নিকিতা। এদিন তারই কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের লেহেঙ্গা চোলি পরে হাসিমুখে নিকিতা তাকিয়ে রয়েছেন জুবিনের দিকে। জুবিন হাঁটু মুড়ে বসে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। নিকিতার সঙ্গে তাঁর আংটি বদল হচ্ছে। জুবিনের পরনে রয়েছে গ্রে রঙের শেরওয়ানি। আরেকটি ছবিতে নিকিতাকে দেখা যাচ্ছে অফ হোয়াইট লেহেঙ্গা-চোলি পরনে। জুবিনের পরনে রয়েছে মেরুন রঙের শেরওয়ানি। দুজনেই উচ্ছ্বসিত। ‘মস্ত নজরোঁ’ রিলিজ করতে চলেছে আগামী 31 শে মার্চ।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

‘কবীর সিং’-এর সেটে নিকিতা ও জুবিনের পরিচয় হওয়ার পর থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। তবে তাঁরা তাঁদের সম্পর্কের ঘোষণা না করলেও দুজনকে বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা যায়। ফলে সহজেই জুবিন ও নিকিতাকে লিঙ্ক-আপ করা হচ্ছে।

এর আগে দুজনে একসঙ্গে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিকিতা লিখেছিলেন, তিনি তাঁর আত্মার কিছু অংশ পাহাড়ে রেখে এসেছেন। নিকিতার শেয়ার করা ছবিতে জুবিন কমেন্ট করে লিখেছিলেন, নিকিতা তাঁর হৃদয়ের কিছু অংশ পাহাড়ে রেখে এসেছেন। কিন্তু তিনি তা বুঝতে পারেননি।

 

View this post on Instagram

 

A post shared by Jubin Nautiyal (@jubin_nautiyal)