BollywoodGossipHoop Plus

লাইমলাইট থেকে শতহাত দূরে, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবেন জুহি চাওলার কন্যা

বলিউডে শ্রীদেবীর জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে সকলেই কমবেশি পরিচিত। কমবেশি অনেক সিনেমাই তাকে মুখ্য ভূমিকায় দেখা দিয়েছে। তবে জাহ্নবী মেহতার নাম বলিউডের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত। অথচ তার নাম অনেক কম লোকেই শুনেছেন। অভিনেত্রী না হলেও বলিউডের একসময়ের প্রথম সারির অভিনেত্রী জুহি চাওলার কন্যা এই জাহ্নবী মেহেতা। অভিনেত্রী জুহি চাওলার তনয়া তিনি। অন্যান্য সেলেব কন্যার মতো তিনি খুব একটা প্রচারের আলোয় আসেন না। লাইমলাইট থেকে জুহি করনা জাহ্নবী মেহতার অবস্থান শত যোজন দূরে।

 

View this post on Instagram

 

A post shared by JJM (@jahnavi_mehta)

জুহি চাওলার এক পুত্রও রয়েছেন। পড়াশোনায় তার দুই পুত্র কন্যাই সেরা। জাহ্নবী মেহতা ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের সেরা দশ ছাত্র-ছাত্রীর মধ্যে ছিলেন। তিনি লন্ডনের একটি কলেজ থেকে স্নাতক ডিগ্রী অর্জন করতে সক্ষম হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by JJM (@jahnavi_mehta)

অভিনয় জগতের প্রতি জাহ্নবী মেহতার কোনও আগ্রহই নেই। জাহ্নবী তাঁর পছন্দের বিষয়ে ওয়াকিবহাল, তিনি লেখিকা হতে চান। বলিউডে তাঁর একমাত্র বরুণ ধাওয়ানের অভিনয় ভালো লাগে।

 

View this post on Instagram

 

A post shared by JJM (@jahnavi_mehta)

গত আগস্টে ঘটে যাওয়া আইপিএলের নিলামে অংশগ্রহণকারী টেবিলে জুহি কন্যা জাহ্নবী মেহতাই ছিলেন সর্বকনিষ্ঠ সদস্য। কলকাতা নাইট রাইডার্সের জন্য খেলোয়াড় নির্বাচনে অংশ নিয়ে সকলকে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন জাহ্নবী মেহতা।  কয়েকমাস আগেই অনুষ্ঠিত হওয়া আইপিএলের নিলামে কলকাতা নাইট রাইডার্সের টেবিলে পাশপাশি বসে থাকতে দেখা যায় শাহরুখ পুত্র আরিয়ান খান ও জুহি চাওলা কন্যা জাহ্নবী মেহতাকে। গত বছরের অনেকটা সময় জুড়ে মাদক কাণ্ডের জন্য শিরোনামে ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান। তবে ভাইরাল স্ক্যান্ডাল এই সমস্ত শব্দের থেকে শত হস্ত দূরে থাকেন জুহি কন্যা। সে ছবি ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by JJM (@jahnavi_mehta)

আইপিএলের অকশন টেবিলে নিজের কন্যার উপস্থিতি নিয়ে একটি সংবাদমাধ্যমকে জুহি বলেছিলেন আমাদের ”ছেলেমেয়েরা আমাদের দল নিয়ে আগ্রহ দেখিয়েছে এতেই আমি খুশি। আর এটার জন্য ওদের জোর করা হয়নি, ওরা নিজেদের ইচ্ছাতেই নিলামে যোগ দিয়েছিল। ওরা দুজনেই খেলার প্রতি আগ্রহী। জাহ্নবী তো মাঝ রাতে অদ্ভুত সময়ে ওঠে পড়ে, বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রিকেট ম্যাচ দেখার জন্য।”