Hoop ViralHoop Story

Viral: ছোট প্যাকেট বড় ধামাকা, হুবহু নায়িকাদের ভঙ্গিতে দুর্দান্ত নাচ খুদে কন্যার, রইলো ভিডিও

দেখতে ছোট হলে কি হবে? এ যেন একেবারে ‘ছোট প্যাকেট বড় ধামাকা’, কোন রকম সেলিব্রেটি নায়িকাদের থেকে কোন অংশে কম নয়। ছোট জ্যোতি কুমারী এর আগেও নানান রকম নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। একটি মেয়ে কাজলের ছোট্ট টিপ এবং ঠোঁট ভর্তি লাল টুকটুকে লিপস্টিক দিয়ে একেবারে নায়িকাদের মত না করতে পারে তার সত্যিই না দেখলে বিশ্বাস করা যায় না।

আরো পড়ুন -   পরনে কালো ওয়েস্টার্ন পোশাক, নয়া ফটোশুটে বাজিমাত অভিনেত্রী ঋতাভরীর, ঘুম উড়ছে নেটিজেনদের

উদিত নারায়ন আর অলকা ইয়াগ্নিক এর গাওয়া সেই বিখ্যাত গানটি ‘টিপ টিপ বরষা পানি’ যেখানে রুবিনা ট্যান্ডন এর অসাধারন নাচের মুগ্ধ হয়েছিলেন প্রত্যেকে পরবর্তীকালে অবশ্য সেই নাচের সঙ্গে পাল্লা দিয়ে নেচেছেন ক্যাটরিনা কাইফ। সে যাই হোক না কেন রুবিনা, ক্যাটরিনার থেকে কোন অংশে কম যাচ্ছেনা এই ছোট্ট অভিনেত্রী জ্যোতি কুমারী।

নাচ শুরু হওয়ার আগে অবশ্যই তার ছোট করে চোখ মারা দেখে যে কেউ অবাক হয়ে যাবেন, এতোটুকু বয়সে কিভাবে সে এসব রপ্ত করল তা সে ছোট এই মেয়েটি জানে। তবে বর্তমানে যাদের বাড়িতে এমন ছোটখাট বাচ্চা রয়েছে, তারা হয়তো অনেকেই জানবেন টিভি দেখে বাচ্চারা রীতিমতন অভিনেতা-অভিনেত্রীদের নকল করতে একেবারে ওস্তাদ। তবে বাচ্চাদের এই সমস্ত প্রতিভাকে তাদের মা-বাবার অবশ্যই প্রশ্রয় দেওয়া উচিত, কারণ কার মধ্যে কি প্রতিভা লুকিয়ে থাকে আমরা কিন্তু কেউই বুঝতে পারিনা, শুধু পড়াশোনা নয়, পড়াশোনা ছাড়াও এই ধরনের প্রতিভা যদি থাকে, তাহলে অবশ্যই তাকে সাহায্য করুন এই ধরনের প্রতিভাকে সামনে এগিয়ে নিয়ে যেতে।

আরো পড়ুন -   এই বয়সেও কি অসাধারণ গলা, নিজের সিনেমার গান গাইলেন অভিনেতা বিশ্বজিৎ, তুমুল ভাইরাল ভিডিও

তাই আর দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে নিন এই অসাধারণ ভিডিওটি-

Related Articles

Back to top button