BollywoodHoop Plus

Kajal Aggarwal: উঁকি দিচ্ছে বেবি বাম্প, অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশুট কাজলের, ভাইরাল ভিডিও

আবারও শিরোনামে অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। খুব শীঘ্রই মা হতে চলেছেন কাজল। 9 ই এপ্রিল সামনে এল তাঁর ম্যাটারনিটি শুটের ছবি। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

ইন্সটাগ্রামে কাজলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পিচ পিঙ্ক রঙের থাই হাই স্লিটেড রাফল গাউন। গাউনটি কোল্ড-শোল্ডার। তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে কাজলের বেবিবাম্প। গাউনের এক সাইডের অংশ অনেকটাই বড়। ফলে ফটোশুটের সময় সেটিকে বিশেষ ভাবে ব্যবহার করা হয়েছে। এই অংশটি ব্যবহারের মাধ্যমে বোঝানো হয়েছে, মাতৃত্ব ঈশ্বরের দান। ছবিটি শেয়ার করে কাজল লিখেছেন, তিনি ধীরে ধীরে নিজেকে প্রস্তুত করছেন তাঁর মাতৃত্বের জন্য। কখনও মনে হচ্ছে, সবকিছুই নিয়ন্ত্রণে রয়েছে। কিন্তু পরমুহূর্তেই মনে হচ্ছে, সবকিছু হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে। বিছানায় ঘুমানোর মুহূর্তে সতর্ক থাকতে হচ্ছে। সমস্ত অনুভূতি একত্রিত হচ্ছে মাতৃত্বে। কাজলকে তাঁর অনুরাগীরা ও বন্ধুরা ছবির কমেন্ট বক্সে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

তবে কাজলের পোশাকের সঙ্গে অনেকটাই মিল রয়েছে কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)-এর ম্যাটারনিটি ফটোশুটের পোশাকের। দুটি পোশাকই রাফল। কিন্তু ভারতীর পোশাকটি কোল্ড-শোল্ডার নয়। প্রকৃতপক্ষে, ম্যাটারনিটি ফটোশুটের জন্য যে পোশাক ডিজাইন করা হয় তাতে অনেক সময় এক ধরনের রঙ ব্যবহার করা হয়। ডিজাইনের সামান্য হেরফের করা হয়। কাজল ও ভারতীর ক্ষেত্রেও তাই হয়েছে।

অপরদিকে 29 শে এপ্রিল রিলিজ করতে চলেছে কাজল অভিনীত ফিল্ম ‘ফ্লিক’। এই ফিল্মে রাম চরণ (Ram Charan)-এর বিপরীতে অভিনয় করেছেন তিনি।