BollywoodHoop Plus

Nysa Devgan: সেক্সি অবতারে উষ্ণতার ঝড় তুললেন কাজল কন্যা নাইসা, ভাইরাল দৃশ্য

বলিউডে এখন তারকা পুত্র-কন্যাদের সিনেমায় নামার ঢল দেখা যাচ্ছে। শাহরুখ কন্যা সুহানা খান থেকে শুরু করে সকলেই এখন ডেবিউয়ে নাম লেখাচ্ছেন। ইন্সটাগ্রামের সৌজন্যে সুহানা রীতিমতো এখন লাইমলাইটে। সম্প্রতি তার কেকেআরের ম্যাচ দেখতে যাওয়ার ছবি ভাইরাল হয়ে যায়। তবে সম্প্রতিকালে ইন্সটাগ্রামের সৌজন্যে এই সমস্ত লাইমলাইট অন্য এক তারকাকন্যা কেড়ে নিলেন। তিনি কাজল এবং অজয় দেবগনের কন্যা নাইসা দেবগন।

নাইসা এখন সাবালিকা। কিন্তু আগে যখন তাকে মিডিয়ার সামনে দেখা যেত তখন তিনি গ্ল্যামারের থেকে শতহস্ত দূরে বসবাস করতেন। সাদামাটা রূপেই তাকে সবসময় প্রকাশ্যে ধরা দিতে দেখা যেত। কিন্তু এবারে তিনি নিজের রূপ আমুল পাল্টে ফেললেন। সম্পূর্ণ অন্য অবতারে ধরা দিলেন তিনি। নেটিজেনরা রীতিমত কাজল কন্যাকে দেখে হতভম্ব।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan (@nysadevganx)

নাইসার গায়ের রংয়ের ধরণ ছিল শ্যামা প্রকৃতির। সেই গায়ের রং এখন দুধ সাদা। পাশাপাশি আগের থেকে অনেক সেক্সি অবতারে ধরা দিতে দেখা যাচ্ছে তাকে। এ যেন এক অন্য কাজল কন্যা। নিজেকে আমূল পাল্টে ফেলে সাহসী অবতারে ধরা দিয়েছেন তিনি। অধিকাংশ ছবিতেই উন্মুক্ত তার ক্লিভেজ। অনেক নেটিজেন তো আবার হতভম্ব হয়ে তার ছবিতে কমেন্ট করে বসেন যে কাজলের মেয়ে কিছুতেই হতে পারে না সে।

যদিও এখনও তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেননি। তার আগেই নেট দুনিয়ায় তার উষ্ণ অবতারে ধরা দেওয়ার ফলে তুমুল ভাইরাল হয়ে যান অজয় দেবগনের একমাত্র কন্যা। সইফ আলি খানের কন্যা সারা আলি খান, চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের মতো তিনিও কবে অভিনয় এর খাতায় নাম লেখাবেন সেই মুহূর্তেই অপেক্ষা করছে গোটা বলিউড।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan (@nysadevganx)