Hoop PlusBollywood

শাহরুখের পাশে না দাঁড়িয়ে DDLJ-র স্মৃতিতে বুঁদ কাজল, শুনতে হল কড়া সমালোচনা

স‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ বলিউডের অন্যতম মাইলস্টোন। বিশ্ব জুড়ে সমাদৃত হয়েছিল ফিল্মটি। এমনকি মহারাষ্ট্রের বিখ্যাত সিনেমা হল মারাঠামন্দির গত বছর ‘আনলক 1′ পর্বে হল খোলার পর প্রথম দিন ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ দেখানো হয়েছিল। প্রথম দিনেই শো ছিল হাউসফুল। গুটি গুটি পায়ে ছাব্বিশ বছর পার করল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’।

কিন্তু যথেষ্ট ঘটনাবহুল ভাবে কাটল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-র ছাব্বিশ তম বার্ষিকী। ফিল্মের নায়ক ‘রাজ’ শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক কান্ডের জেরে আর্থার রোড জেলে বন্দি। ফলে শাহরুখ সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ নেই। তবে ‘সিমরন’ কাজল (Kajol) ছাব্বিশ তম মুক্তি বার্ষিকী উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন। দৃশ্যটি হল রাজ চলন্ত ট্রেন থেকে সিমরনের জন্য হাত বাড়িয়ে দিচ্ছে। সিমরন ছুটে চলেছে সেই হাত ধরার জন্য। দৃশ্যটি শেয়ার করে কাজল লিখেছেন, ছাব্বিশ বছর আগে সিমরন ট্রেনটি ধরতে পেরেছিল। রাজ ও সিমরন জুটিকে ভালোবাসা দেওয়ার জন্য দর্শকদের অনেক ধন্যবাদ জানিয়েছেন তিনি। এরপরেই ঘটে বিপত্তি।

শাহরুখ এই মুহূর্তে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। ফলে তাঁর অনুরাগীরা রেগে যান কাজলের উপর। উপরন্তু শাহরুখের ভালো বন্ধু বলে পরিচিত কাজল এখনও অবধি কোনো মন্তব্য করেননি আরিয়ানকে নিয়ে। এমনকি দেননি শাহরুখের পাশে থাকার বার্তাও। এই ধরনের নেতিবাচক পরিস্থিতিতে দাঁড়িয়ে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-র ছাব্বিশ তম বার্ষিকীর সেলিব্রেশন করায় কাজলের উপর ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ।

কয়েকজন নেটিজেন কাজলকে বলেছেন, যদি কাজলের পিআর টিম এটা করে থাকে, তাহলে তাঁদের লজ্জা পাওয়া উচিত। কিন্তু যদি কাজল নিজে এটা করে থাকেন, তাহলে তা ভেবে নেটিজেনদের খারাপ লাগছে। কারণ তাঁর প্রিয় বন্ধু শাহরুখের সন্তান আরিয়ান জেলে রয়েছেন। তাঁর একের পর এক জামিনের আবেদন খারিজ হচ্ছে। অথচ কাজল এখনও এই ধরনের পোস্ট করছেন। অপর এক নেটিজেন বলেছেন, তিনি আশা করেছিলেন, কাজল শাহরুখের বিপর্যয়ের দিনে তাঁর পাশে দাঁড়াবেন। কিন্তু এখনও অবধি তাঁকে চুপ করে থাকতে দেখে হতাশ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Related Articles

Back to top button