GossipHoop Plus

Ranbir-Kangana: মধ্যবয়সে এসে বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর! বেফাঁস মন্তব্য করেছিলেন কঙ্গনা

যে কোনো বিষয়ে নিজের মতামত জানাতে পিছপা হন না কঙ্গনা। তবে তা অনেক সময় মাত্রাছাড়া হয়ে যায়। সম্প্রতি গোটা দেশেই তিনি এখন চলছে তার লক আপ শোয়ের মাধ্যমে। সেখানে সকল বিতর্কিত প্রতিযোগীদের তিনি একহাত নেন। আবার ওদিকে কানাঘুষা খবর অনুযায়ী ১৪ই এপ্রিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর এবং আলিয়া। এই নিয়ে এখন গোটা বলিউড উত্তাল। সব বিষয়ের মত এটিতেও চুপ থাকতে পেরেছেন কঙ্গনা রানাওয়াত?

না এখন অবধি তিনি এই বিষয়ে কোন মুখ খোলেননি কিন্তু বলিউডের এই ধরনের জুটিকে নিয়ে বহু আগেই তিনি সমালোচনার বান চালিয়েছিলেন। একটি সংবাদমাধ্যমে মুখ খুলে কঙ্গনা বলেন, ‘‘সবাই বলে যে রণবীর এই প্রজন্মের তরুণ অভিনেতা। রণবীরকে কম বয়সী অভিনেতা বলায় আমার ঘোরতর আপত্তি। রণবীর কাপুরের এখন যে বয়স এই বয়সে আমার বাবাকে মধ্যবয়সী বলা হত, আর আলিয়ার এখন যে বয়স এই বয়সে আমি কুইনের ডায়ালগ লিখেছিলাম। আলিয়ার এখন যে বয়স এই বয়সে আমার মা তিন সন্তানের জন্ম দিয়েছিল। এদেরকে কম বয়সী বলে ন্যাকামো করার মানে আমি বুঝিনা?

কঙ্গনার মতে এইসব অভিনেতাদের বয়স কোনদিনও বাড়েনা। এভাবেই এরা সকল দায়িত্ব এড়িয়ে যেতে চায়। বরাবরই ইন্ডাস্ট্রিতে তিনি তার বিস্ফোরক মন্তব্যের জন্য বহুলভাবে সমালোচিত। ইন্ডাস্ট্রিতে তিনি এবং বিতর্ক যেন সমান্তরাল। অনেকের মতে মুখের উপর সত্যি কথা বলে দেন বলেই কঙ্গনাকে কেউ পছন্দ করতে পারেন না।

কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেভনিজের সঞ্চালনার ঢালাও প্রশংসা করে অন‍্য তারকাদের ছোট করেছেন কঙ্গনা। তাঁর মতামত, ‘শাহরুখ খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিংয়ের মতো অনেক সফল অভিনেতাই সঞ্চালনা করার চেষ্টা করেছেন। তাঁদের হয়তো সফল অভিনয় কেরিয়ার থাকতে পারে, কিন্তু সঞ্চালনায় তাঁরা একেবারেই ব‍্যর্থ। শুধুমাত্র শ্রী অমিতাভ বচ্চন জি, সলমন খান জি আর কঙ্গনা রানাওয়াত সুপার স্টার সঞ্চালক হওয়ার গৌরব অর্জন করতে পেরেছেন। এই দলে থাকতে পেরে গর্বিত।’