BollywoodHoop Plus

Kangana Ranaut: শাড়ি ছেড়ে দুধ সাদা ওয়েস্টার্ন পোশাকে লাস্যময়ী কঙ্গনা, ভাইরাল ছবি

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের উপস্থিতি তার নতুন শো লক আপে সপ্তাহান্তে সমস্ত নেটিজেনদের উৎসাহ আরও বাড়িয়ে দেয়। তিনি যে প্রতি সপ্তাহে মনোযোগ নিজের দিকে কেড়ে নেন তা আর বলার অপেক্ষা রাখে না। একটি সমীক্ষা অনুযায়ী তার নয়া শো নয়া রেকর্ড গড়েছে। ২০০ মিলিয়নের বেশি ভিউয়ার্স অর্জন করতে পেরেছে। প্রত্যেকটি প্রতিযোগীদের তাদের কাজের জন্য কঙ্গনা সঞ্চালিকা হিসাবে চোখা চোখা বাক্যে বিদ্ধ করতে পিছপা হন না। তার নির্ভীক মন্তব্যে তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে মুখোমুখি হন। বিতর্কের জন্য তিনি যে তার মন্তব্যের থেকে পিছপা হন তাও নয়। তার নতুন শো লক আপ এমএক্স প্লেয়ারে সম্প্রচারিত হয়।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি লক আপের বিশেষ পর্বের জন্য কিভাবে সেজে উঠেছেন তার একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিতে কঙ্গনাকে একটি সাদা প্যান্ট এবং টপে একেবারে আকর্ষণীয় অবতারে ধরা দিতে দেখা যাচ্ছে। সাদায় সজ্জিত ওঠেন তিনি ৷ তার এই নতুন লুক নজর কেড়েছে নেটিজেনদের। তার চুল একদম স্ট্রেট হেয়ার স্টাইলের। অভিনেত্রী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কখনোই নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে কখনই পিছপা হন না। পোশাকের পাশাপাশি তার মেকআপও ছিল লক্ষণীয়। যা অনুষ্ঠানটির জেল্লা আরও বাড়িয়ে তুলেছে।

বলিউডে কঙ্গনা রানাওয়াত অনেক সাহসী সিনে অনেক সময় অভিনয় করেছেন এবং সাহসী লুকে ধরা দিয়েছেন বিভিন্ন অনুষ্ঠানে যা অন্য অনেকেই করার সাহস হয় না।

লক আপ শোতে তার উপস্থিতিগুলি সবসময়ই আকর্ষণীয় এবং চিত্তাকর্ষক হয়ে ওঠে। এই সাহসী আউটিংয়ের আগে, তিনি একটি নিয়ন সিকুইন্ড পোশাক পরেছিলেন। কঙ্গনা অনন্য উপায়ে তার চুলের স্টাইল করতে পছন্দ করে এবং এটি তার লুকের আরেকটি হাইলাইট। তার এই নতুন রূপে মুগ্ধ নেটিজেনরা। নানারকম মন্তব্যের ভিড়ে ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স।