Hoop PlusBollywood

Kangana-Alia: ‘মুখ থুবড়ে পড়বে’, দীপিকার পর আলিয়াকে কটাক্ষ কঙ্গনার

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র জন্মলগ্ন থেকেই বিতর্ক। প্রথম থেকেই গাঙ্গুবাঈ-এর পরিবারের তরফে এই ফিল্মের নির্মাতা সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali)-র দিকে উঠেছে অভিযোগের আঙুল। সমাজকর্মী গাঙ্গুবাঈকে যৌনকর্মী হিসাবে দেখানোর বিরোধিতা করেছে তাঁর পরিবার। এবার মুখ খুললেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

আগামী 25 শে ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। ফিল্ম মুক্তির প্রাক্কালে আলিয়া ভাট (Alia Bhatt)-এর সমালোচনা করলেন কঙ্গনা। এদিন কঙ্গনা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে আলিয়ার নাম না করে লিখেছেন, এই শুক্রবার ‘পাপা কি পরী’-র দু’শো কোটি টাকা পুড়ে ছাইয়ে পরিণত হবে। কারণ সেই বাবা প্রমাণ করতে চেয়েছিলেন, তাঁর নির্বোধ মেয়ে অভিনয় করতে জানে। কঙ্গনার মতে, এই ফিল্মের সবথেকে বড় সমস্যা হল কাস্টিং। এই কাস্টিং-এর কারণেই ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ বক্স অফিসে অসফল হবে। কঙ্গনা লিখেছেন, বলিউড শোধরাবে না। যতদিন বলিউড মাফিয়ারা রাজত্ব করবে, ততদিন বলিউডের ভাগ্য কেউ ফেরাতে পারবে না।

 

View this post on Instagram

 

A post shared by FilmyKalakar (@filmykalakar)

কঙ্গনার মতে, বলিউডের মাফিয়া, বড় বড় ড‍্যাডি, পাপারা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কাজের ধরনকে শেষ করে দিয়েছে। এরা প্রযোজকদের উপর প্রভাব বিস্তার করেন। এর ফল পাওয়া যাবে এই শুক্রবার। ততক্ষণে হলিউড ও দক্ষিণ ভারতীয় ফিল্ম অনেকটাই এগিয়ে যাবে। এরপরেই কঙ্গনা দর্শকদের পরামর্শ দিয়েছেন, বলিউড মাফিয়াদের ফিল্ম দেখা বন্ধ করতে।

এর আগেও কঙ্গনা বলেছিলেন, দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি তাদের কন্টেন্ট-এর কারণে অনেকটাই এগিয়ে থাকছে। সাম্প্রতিকতম ফিল্ম ‘পুষ্পা’ কঙ্গনার মতামতকে সঠিক প্রমাণিত করেছে। বলিউডে করোনা আবহে এখনও অবধি বক্স অফিসে সবচেয়ে বেশি ব্যবসা করেছে ‘সূর্যবংশী’। কিন্তু এরপর থেকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুধুই খরা। অপরদিকে সমস্ত রেকর্ড ভেঙে সফলতা পেয়েছে ‘পুষ্পা’। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র ট্রেলার ভাইরাল হলেও এখনও অবধি সঞ্জয় লীলা ভনশালীর পিরিয়ড পিস হিসাবে আশার আলো দেখবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Gangubai 🤍🙏 (@aliaabhatt)