BollywoodHoop Plus

Kangana Ranaut: শাড়ি ছেড়ে হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন কঙ্গনা, ভাইরাল ছবি

প্রায় সবসময়ই কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বিতর্কের শিরোনামে থাকেন। কিন্তু বিতর্কের পাশাপাশি নিজের প্রোডাকশন হাউস ‘মণিকর্ণিকা প্রাইভেট লিমিটেড’ তিনি চালিয়ে যাচ্ছেন অপূর্ব দক্ষতার সাথে। একের পর এক ফিল্ম প্রযোজনা করছেন কঙ্গনা। সম্প্রতি তিনি ক্যামেরাবন্দী হলেন পার্পল রঙের গাউনে।

এই মুহূর্তে কঙ্গনা, একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত শো ‘লক আপ’ সঞ্চালনা করছেন। ‘লক আপ’-এর জাজমেন্ট ডে পর্বের শুটিং-এর জন্য কঙ্গনা পরেছিলেন পার্পল রঙের ডিপ নেক সিকুইনড ড্রেস। এই ড্রেসের স্লিভগুলি বাটারফ্লাই স্লিভস। ড্রেসটি হাই থাই স্লিটেড। তার সাথে কঙ্গনা গলায় পরেছেন সোনালি রঙের নেকপিস। মাথার চুলে বেঁধেছেন বান। উদ্ধত ভঙ্গীতে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন কঙ্গনা। ছবিটি শেয়ার করে কঙ্গনা তাঁর অনুরাগীদের জাজমেন্ট ডে পর্ব দেখার অনুরোধ করেছেন। ‘লক আপ’ স্ট্রিমিং হচ্ছে অলট বালাজী ও এমএক্স প্লেয়ারে।

কয়েকদিন আগেই ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখার পর কঙ্গনার মন্তব্য ছিল, বলিউডের পাপ ধুয়ে গেছে। কঙ্গনা জানিয়েছেন, কাশ্মীরি পন্ডিতদের সাথে ঘটা সত্য ঘটনা তুলে ধরেছে বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) পরিচালিত ফিল্ম ‘দ্য কাশ্মীর ফাইলস’।

এক মাস আগে কঙ্গনা তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে ‘পুষ্পা’ ও ‘কেজিএফ’-এর দুটি ছবি পোস্ট করে লিখেছিলেন, মূলতঃ তিনটি কারণে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি সফল। প্রথমতঃ দক্ষিণী ফিল্ম ভারতীয় সংস্কৃতির সঙ্গে জড়িত। দ্বিতীয়তঃ দক্ষিণী নাগরিকরা পাশ্চাত্য সংস্কৃতির অনুকরণ না করে নিজেদের পরিবার ও সম্পর্ককে গুরুত্ব দেন। তৃতীয়তঃ দক্ষিণী কলাকূশলীরা নিজেদের কাজের প্রতি নিষ্ঠাবান। তাঁরা বলিউডকে পাত্তা দেন না। বলিউডের নোংরা রাজনীতি থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন। অনেকেই মনে করছেন, এবার দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য কাজ করার কথা ভাবছেন কঙ্গনা। তবে এর আগে তাঁর অভিনীত ফিল্ম ‘থালাইভি’ তামিল বলয়ে মুখ থুবড়ে পড়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)