Hoop PlusBollywood

Kangana Ranaut: কম বয়সী ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে ক্যাটরিনা কাইফ, মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত!

রাজস্থানে গাঁটছড়া বাঁধতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। আজ সেই দিন, যেদিন চার হাত এক করে নিচ্ছেন ভিকি-ক্যাট। চরম নিরাপত্তার মধ্যে দিয়ে বিয়ে করছেন এই জুটি। বিয়ের মেনু থেকে বিয়ের নিয়ম সবেতেই রয়েছে চমক। আজকের দিনেই বিয়ের সানাই বাজতে চলেছে এই জুটির। ঠিক এরই মধ্যে ভিকি-ক্যাটের বিয়ের প্রশংসা করলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত।

কঙ্গনা বরাবর যেকোনো বিষয় নিয়ে কথা বলেন। রাজনীতি হোক বা সামাজিক কারণ কিংবা বলিউডের অন্দরমহলের কোন্দল সব বিষয়েই তার নিজস্ব মতামত থাকে। এইবারও কঙ্গনা তার নিজের মতামত উগড়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন -   Kumar Sanu-Udit Narayan: ‘শানুর জীবনে অনেক মহিলাই এলেন ও গেলেন’, মুখ খুললেন উদিত নারায়ণ

এমনিতেই ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। অনুরাগীরা তাদের সমস্ত খবর নিয়ে চর্চার মধ্যে দিয়ে রয়েছেন। বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বসছে জুটির বিয়ের আসর। মেহেন্দি অনুষ্ঠান ইতিমধ্যে শেষ। এবার বিয়ের পালা। ঠিক এই মুহুর্তেই মুখ খুললেন কঙ্গনা রানাউত। তাহলে ঠিক কী লিখলেন বলি কুইন?

আরো পড়ুন -   স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছাবার্তা বেগম করিনার! তুমুল ট্রোলের মুখে সইফ-ঘরণী

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এদিন কঙ্গনা লিখেছেন, ‘আমরা এমন বহু সফল পুরুষের গল্প শুনে বড় হয়েছি যারা বয়সে ছোট মেয়েদের বিয়ে করেছেন। স্বামীর থেকে বেশি সফল মহিলাকে দেখা যেন বড় সমস্যা। একটা বয়সের পর বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ভাবনা তো ছেড়েই দিলাম। দেখে ভালো লাগছে ধনী, সফল, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির মহিলা সেক্সিস্ট ধারণা ভাঙছেন। সেই সব পুরুষ ও নারীকে আমার কুর্নিশ যাঁরা জেন্ডার স্টিরিওটাইপ ভেঙে ফেলছেন।’ উল্লেখ্য, বলিউডে নতুন ট্রেন্ড শুরু হয়েছে মেয়েরা নিজে প্রতিষ্ঠিত হয়ে তারপর বিয়ে করছেন, এক্ষেত্রে পাত্রের বয়স কোনো ব্যাপার না। মনে প্রেম, পকেটে টাকা থাকলে সবই সম্ভব। যার জ্বলন্ত উদাহরণ হল : ঐশ্বর্য-অভিষেক, প্রিয়াঙ্কা-নিক ইত্যাদি ইত্যাদি।

আরো পড়ুন -   Nora Fatehi: ‘কুসু কুসু’ আইটেম গানের শুটিংয়ে শ্বাসরোধ হয়ে মৃত্যু হতে পারত নোরা ফতেহির!
Kangana Ranaut: কম বয়সী ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে ক্যাটরিনা কাইফ, মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত!- HoopHaap
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

Related Articles

Back to top button