Hoop PlusBollywood

Kangana Ranaut: ঘোরতর সংসারী হওয়ার ইচ্ছা, বিয়ে করছেন কঙ্গনা রাণাওয়াত!

পৃথিবীতে প্রতিটি মানুষকে একটি প্রশ্নের সম্মুখীন হতে হয়,”পাঁচ বছর নিজেকে কোথায় দেখতে চান?”। কেন যে পাঁচ সংখ্যাটা চার বা ছয় হয় না, তা ভগবান জানেন। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বোধ হয় আগে থেকেই চিরকালীন এই প্রশ্নের অভিনব উত্তর ভেবে রেখেছিলেন। তিনি বিয়ে করে, সন্তানের মা হয়ে ঘোরতর সংসারী হতে চান।

অবিশ্বাস্য হলেও এই কথা সত্যি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘থালাইভি’-র মুখে শোনা গিয়েছে এই কথা। কঙ্গনা বলেছেন, তাঁরও ইচ্ছা করে বিয়ে করে সন্তানের জন্ম দিতে। তাই পাঁচ বছর পরে তিনি নিজেকে কারোর মা, কারোর স্ত্রী হিসাবে দেখতে চান। সেই সঙ্গে নিজেকে এমন এক মানুষ তৈরি করতে চান যে, ভারতের ভিশনকে নিজের কাজের মাধ্যমে এগিয়ে নিয়ে যাবে। ওই সাক্ষাৎকারে এরপরের প্রশ্ন ছিল সত্যিই তাক লাগানোর মতো। কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়েছিল, পাঁচ বছরের পরের প্ল্যান কি তিনি এখন থেকেই শুরু করেছেন। কঙ্গনা জানিয়েছেন ‘অলরেডি অ্যাকশন ইন প্রগ্রেস’ অর্থাৎ প্ল্যান কার্যকর করার প্রসেস শুরু হয়ে গিয়েছে। এরপর হয়তো অনেকেই ভাবতে পারেন, কঙ্গনা কি কাউকে ডেট করছেন! কিন্তু বুদ্ধিমতী কঙ্গনা সাধারণ কয়েকটি প্রশ্নের সাধারণ উত্তর দিয়ে স্পটলাইট কেড়ে নিয়েছেন নিজের উপর। তবে তিনি খুব তাড়াতাড়ি তাঁর পছন্দের পুরুষের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেবেন বলে জানিয়েছেন।

আরো পড়ুন -   অনুষ্কার কোলে ফুটফুটে রাজকন্যা, সদ্যজাত সন্তানের প্রথম ছবি তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

চলতি বছরে কঙ্গনা পেয়েছেন জাতীয় পুরস্কার। এছাড়াও লাভ করেছেন ভারতের অনন্য সম্মান ‘পদ্মশ্রী’। ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ramnath Kovind)-এর হাত থেকে ‘পদ্মশ্রী’ গ্রহণ করার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে কঙ্গনা লিখেছেন, বহু বছর আগে তিনি যখন কেরিয়ার শুরু করেছিলেন, তখন তিনি নিজেকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি কি চান! অনেকে অর্থ চান, কেউ চান ভক্ত, কেউ বা চান যশ। আবার অনেকে চান অ্যাটেনশন।

আরো পড়ুন -   হবু স্বামীর সঙ্গে বিয়ের সাজে ধরা দিলেন নেহা কক্কর, গায়িকাকে শুভেচ্ছা নেটিজেনদের

কিন্তু কঙ্গনা শৈশব থেকেই নারী হিসাবে তাঁর প্রাপ্য সম্মান চেয়েছিলেন। কারণ এই সম্মান তাঁর সবচেয়ে বড় সম্পদ বলে মনে করেন তিনি। ভারত তাঁকে এই সম্মান দিয়েছে।

Related Articles

Back to top button