BollywoodHoop Plus

Ajay-Kajol: অজয়কে ছেড়ে দিতে হবে, জনপ্রিয় অভিনেত্রীর থেকে হুমকি পেয়েছিলেন কাজল

বলিউডের পাওয়ার কাপলদের লিস্টে প্রথমেই আসে অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)। অজয় ও কাজলকে একসঙ্গে দেখলে মনে হয় তাঁরা সুখী দম্পতি। কিন্তু সেলিব্রিটি হওয়ার কারণে ক্যামেরার সামনে হাসিমুখেই থাকতে হয় তাঁদের। একবার অজয় ও কাজলের জীবনেও ঘনিয়ে এসেছিল পরকীয়ার মেঘ। তবে তারও আগে ঘটেছিল একটি ঘটনা।

তখন সবে অজয়ের সঙ্গে কাজলের বিয়ে হয়েছে। সেই সময় একদিন শিল্পা শেঠি (Shilpa Shetty) কাজলকে ফোন করে বলেন, তাঁর সাথে অজয়ের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কাজল অজয়কে ছিনিয়ে নিয়েছেন। এই কথা শুনে রাগ করে ফোন রেখে দেন কাজল। কিন্তু ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’ ফিল্মের সময় ঘটে আরও একটি ঘটনা যার ফলে অজয় ও কাজলের বিবাহ বিচ্ছেদ হয়ে যেতে পারত। ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’ ফিল্মের শুটিংয়ের সময় বলিউডে অজয়ের সঙ্গে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)-এর ঘনিষ্ঠতার খবর ছড়িয়ে পড়ে। সেই সময় যুগ (Yug) ও নায়েশা (Nayesha) যথেষ্ট ছোট।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

কঙ্গনার সঙ্গে সম্পর্ক নিয়ে অজয় ও কাজলের অশান্তি শুরু হয়। এর ফলে কাজল, যুগ ও নায়েশাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যেতে চেয়েছিলেন। কারণ সেই সময় কাজলের কাছে হুমকির ফোন আসতে শুরু করে, সন্তানদের নিয়ে অজয়ের জীবন থেকে সরে যেতে হবে কাজলকে। কিন্তু সেই সময় একটি প্রেস কনফারেন্সে অজয় বলেন, দুজন মানুষকে একসাথে দেখলেই মিডিয়া তাঁদের মধ্যে সম্পর্কের রটনা তৈরি করে। কিন্তু অজয় নিজের সঙ্গে কারোর নাম জড়াতে দেন না। তিনি কাজ করতে ভালোবাসেন, কাজ করেন ও বাড়ি ফিরে যান।

পরবর্তীকালে অজয় ও কাজলের অশান্তি মিটে যায়। এই মুহূর্তে দুজনেই ব্যস্ত রয়েছেন তাঁদের কাজ ও প্রযোজনা সংস্থা নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by B O L L Y W O O D (@filmystan123)