Hoop PlusBollywood

Karan Johar: ‘বাবা থাকলে আজকের দিনটি দেখতে পেতেন’, পদ্মশ্রী পেয়ে আপ্লুত করণ

গত দেড় বছর ধরে করণ জোহর (Karan Johar)-কে ঘিরে বিতর্ক থামার নাম নিচ্ছে না। ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে এসে করণ নিজের খারাপ সময়ের কথা বলেছিলেন। তবে সেই খারাপ সময়ের মধ্যেও তাঁর জীবনে এল ‘পদ্মশ্রী’। অনন্য এই সম্মান পেয়ে করণ আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

সোমবার করণ ‘পদ্মশ্রী’ সম্মানে ভূষিত হয়েছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর অবদানের জন্য করণ পেয়েছেন এই সম্মান। ভারতের রাষ্ট্রপতি শ্রী রামনাথ কোবিন্দ (Ramnath Kovind)-এর হাত থেকে এই সম্মান গ্রহণ করেছেন করণ। ‘পদ্মশ্রী’ পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন তিনি। সেই পোস্টগুলিতে ধরা পড়েছে তাঁর আবেগপ্রবণতা। করণ স্মরণ করেছেন তাঁর বাবা যশ জোহর (Yash Johar)-কেও। করণের শেয়ার করা একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে মাননীয় রাষ্ট্রপতির হাত থেকে ‘পদ্মশ্রী’ গ্রহণ করতে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, এই সন্ধ্যা তাঁর কাছে স্মরণীয় হয়ে থাকবে। মাননীয় রাষ্ট্রপতি শ্রী রামনাথ কোবিন্দের হাত থেকে এই সম্মান গ্রহণ করতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করছেন। করণের মা, করণের দুই সন্তান ও তাঁর কোম্পানির কাছে এটি একটি বিশেষ দিন। এত ভালোবাসা পাওয়ার জন্য তিনি যথেষ্ট উচ্ছ্বসিত।

আরো পড়ুন -   স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে নাভি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

অপর একটি পোস্টে নিজের বাবা যশ জোহরকে স্মরণ করে করণ লিখেছেন, তাঁর বাবা আজ বর্তমান থাকলে তিনি করণকে নিয়ে গর্বিত হতেন। তবে এই বিশেষ দিনে মা হিরু জোহর (Hiru Johar) রয়েছেন তাঁর পাশে। মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন করণ। তিনি লিখেছেন, তাঁর সন্তানরা তাঁকে জিজ্ঞাসা করেছেন, তিনি মেডেল পেয়েছেন কিনা! করণ তাঁদের বলেছেন, তাঁরাও একদিন করণের মতো সম্মানিত হবেন। এদিন তাঁর বন্ধু মণীশ মালহোত্র (Manish Malhotra)- র ডিজাইন করা পোশাক পরেছিলেন করণ।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

এই মুহূর্তে ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’ ফিল্মটি তৈরির কাজে ব্যস্ত রয়েছেন করণ। ‘অন্যায় দিল হ্যায় মুশকিল’ পরিচালনা করার প্রায় পাঁচ বছর পর এই ফিল্মটি পরিচালনা করছেন তিনি। এই ফিল্মের নায়ক রণবীর সিং (Ranveer Singh) ও নায়িকা আলিয়া ভাট (Alia Bhatt)। বহুদিন পর এই ফিল্মে একসঙ্গে দেখা যেতে চলেছে ধর্মেন্দ্র (Dharmendra) ও শাবানা আজমী (Shabana Azmi)-কে। এছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury) ও চূর্ণী গাঙ্গুলী (Churni Ganguly)।

আরো পড়ুন -   Alka Yagnik: তুমুল জনপ্রিয় ‘এক দো তিন’ প্রথমে গাইতে চাননি অলকা ইয়াগনিক

Related Articles

Back to top button