BollywoodHoop PlusHoop Viral

Karan-Tejasswi: লিফটের মধ্যেই তেজস্বীকে জরিয়ে ধরলেন করণ, ভাইরাল ভিডিও

তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা বিগ বসের ঘর থেকেই এই দুটি নাম দর্শকদের মনের মধ্যে আলাদাই অনুভূতির সৃষ্টি করে। তাদের প্রেমের গুঞ্জন ধীরে ধীরে বাড়তে বাড়তে অবশেষে বিবাহের পরিণতি পেতে চলেছে। বলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলেই এরকম উড়ো খবর শুনতে পাওয়া যায়। সোনা যাবেই বা না কেন যখনই পাপারাজ্জির ক্যামেরা দেখা যায় তখনই তাদের একসাথে ধরা দিতে দেখা যায়।

সম্প্রতি তেজস্বী প্রকাশ ধরা দিয়েছেন ইন্ডিয়ান টেলিভিশনে নাগিন অবতারে। তার নাগিন অবতার দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিতে সক্ষম একটি তা টিআরপি দেখলেই বোঝা যায়। এই নাগিনের ওপর গোটা দেশ ক্রাশ খেয়ে বসে আছে। উল্টোদিকে করণ কুন্দ্রাকে এই বছরের অন্যতম বিতর্কিত ওয়েব শো লকআপে। তার সঞ্চালনা ও দর্শকদের টানতে বিশেষভাবে সক্ষম হয়েছে।

সম্প্রতি এই চর্চিত যুগলকে একসঙ্গে ধরা দিতে আবার দেখা গেল। তাও আবার একটি আবাসনের লিফটে। সেখানে তেজস্বীকে পাপ্পারাজির ক্যামেরা ছেকে ধরতেই করণ কুন্দ্রা তাকে আলিঙ্গন করে আগলে নেয়। কিন্তু তেজস্বীর নজর তো অন্যদিকে। তিনি খেতে যে বড় উৎসাহী। রীতিমতো লিফট থামিয়ে তিনি খাওয়ার জোগাড় করেন।

এইদিন তেজস্বীকে একটি গারো সবুজ রঙের ভেলভেট শাড়ি পরতে দেখা যায়। তার লুক দেখেই বোঝা যাচ্ছে তিনি নাগিনের লুকে ছিলেন। মাথায় তার সিঁদুর লক্ষ্য করা যাচ্ছিল। এই দুই মিষ্টি জুটিকে দেখে নেটিজেনরা তো কমেন্টের বন্যায় ভাসিয়ে দিয়েছেন। তেজস্বীর মিষ্টি এক্সপ্রেশন এবং করণের আগলে রাখা দেখে মুগ্ধ সকল নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিছুদিন আগে নতুন গাড়ি কিনেছিলেন এই জুটি। অনুরাগীদের জন্য ইনস্টাগ্রামের গাড়ির টেস্ট ড্রাইভের একটি ভিডিয়োও শেয়ার করেছিলেন তিনি ৷ এই বিলাসবহুল গাড়িটির মূল্য এক কোটি টাকা ৷ তাঁর এই নতুন গাড়ি এখন রীতিমত সোশ্যাল মিডিয়ার হট টপিক ৷ প্রেমিক করণ কুন্দ্রাকে নিয়ে শোরুমে গাড়ি কিনতে গিয়েছিলেন তেজস্বী।