Hoop PlusBollywood

করিনার সঙ্গে কখনও দেখা হয়নি অমৃতার, হতবাক করণ জোহর

সইফ আলি খান (Saif Ali Khan)-এর বর্তমান স্ত্রী করিনা কাপুর (Kareena Kapoor khan) ও তাঁর আগের পক্ষের সন্তানদের নিয়ে বরাবর অনুরাগীদের মধ্যে অনেক প্রশ্ন রয়েছে। সারা আলি খান (Sara Ali Khan) ও ইব্রাহিম (Ibrahim Ali Khan)- এর সঙ্গে করিনার সম্পর্কের রসায়ন কারও অজানা নয়। সারা ও ইব্রাহিমের সঙ্গে বন্ধুর মতো মেশেন করিনা। কিন্তু তাঁকে কখনও সারা ও ইব্রাহিমের মা এবং সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং (Amrita Singh)-এর সঙ্গে দেখা যায়নি। একবার ‘কফি উইথ করণ’-এ এসে করিনা জানিয়েছিলেন তাঁর সঙ্গে অমৃতার কখনও দেখা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Jairaj Mukherjee (@jairajmukherjee)

করিনার মুখে এই কথা শুনে হতবাক হয়ে গিয়েছিলেন ‘কফি উইথ করণ’-এর সঞ্চালক করণ জোহর (Karan Johar)। কিন্তু করিনা বলেছিলেন, সইফের সঙ্গে তাঁর সম্পর্ক শুরু হওয়ার পর অমৃতার সঙ্গে তাঁর কখনও দেখা হয়নি। কিন্তু তিনি যখন সিঙ্গল ছিলেন, তখন কয়েকবার অমৃতার সঙ্গে তাঁর সাক্ষাৎ হলেও তা ছিল নেহাতই সৌজন্যমূলক। তবে বিয়ের পর থেকে কখনও অমৃতার মুখোমুখি হননি করিনা। তবে অমৃতাকে তিনি যথেষ্ট সম্মান করেন। করিনা মনে করেন, অমৃতা একজন লড়াকু মহিলা।

সইফের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অমৃতা নিজের রোজগারের অর্থে সন্তানদের প্রতিপালন করেছেন অমৃতা। সইফের কাছ থেকে বিবাহ বিচ্ছেদের সময় কোনও খোরপোশ নেননি তিনি। এমনকি এখনও সইফের সঙ্গে তাঁর ভালো বন্ধুত্ব রয়েছেন। সইফ জানিয়েছেন, অমৃতা তাঁকে খুবই ভালো বোঝেন। কিন্তু তাঁর আফশোস, বিয়েটা টিকল না। প্রকৃতপক্ষে, পতৌদি পরিবার অমৃতার সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেছিলেন। ফলে অমৃতার পক্ষে আর মেনে নেওয়া সম্ভব হচ্ছিল না। তিনি বরাবর স্বাধীনচেতা মহিলা। ফলে পতৌদি পরিবার থেকে বেরিয়ে আসতে বাধ্য হন অমৃতা। পরবর্তীকালে করিনাকে বিয়ের আগে অমৃতার অনুমতি চেয়েছিলেন সইফ। অনুমতি দিয়েছিলেন অমৃতা। এমনকি সারা ও ইব্রাহিমের জন্য সইফের বিয়েতে পরার পোশাক তিনিই পছন্দ করে দিয়েছিলেন।

আরো পড়ুন -   স্নানের পোশাকে শরীর ঢেকে বান্ধবীদের সঙ্গে উদ্দাম নাচ তৃনা সাহার, তুমুল ভাইরাল ভিডিও

সারা জানিয়েছেন, তাঁর মা একসময় অনেক কিছুই সহ্য করেছেন। করিনা সারাকে বলেছেন, অমৃতাই সারা ও ইব্রাহিমের মা। তিনি শুধুমাত্র তাঁদের বন্ধু হয়েই থাকতে চান। এমনকি সইফ ও করিনার সন্তান তৈমুর (Taimur Ali Khan) ও জেহ (Jahangir Ali Khan)-এর সঙ্গে সারা ও ইব্রাহিমের খুব ভালো সম্পর্ক রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Related Articles

Back to top button