BollywoodHoop Plus

Saif-Kareena: বিয়ের আগে বহুদিন একসঙ্গে রাত কাটিয়েছেন সইফ-করিনা, বিস্ফোরক তথ্য করলেন ফাঁস

২০১২ সালে বলিউডের অন্যতম পাওয়ার কাপল সইফ আলি খান এবং করিনা কাপুর বিবাহবন্ধনে আবদ্ধ হন। দীর্ঘ দশ বছর ধরে তারা সুখী দাম্পত্যজীবন কাটাচ্ছেন। দুই সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। তৈমুর ও জাহাঙ্গীর প্রাশয়ই মিডিয়ার সামনে ধরা দেন। তৈমুর এবং পাপারাজ্জির ক্যামেরা যেন এক অভিন্ন জুটি। সইফ করিনা প্রায়শই নানা অবতারে ধরা দেন সকলের মাঝে। অভিভাবক হওয়ার পর দুজনেই সিনেমার সংখ্যা কমিয়ে দিয়েছেন। তবে চারিদিকে এত বিচ্ছেদের ঢেউ এর মাঝেও এই জুটি নিজেদের অটুট রাখতে পেরেছে। এই জুটির সকল ছোট ছোট পদক্ষেপ সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা যত্নসহকারে বন্দী করে রাখেন।

প্রায়শই নানা সাক্ষাৎকারে নিজের জীবন সম্বন্ধে অজানা তথ্য জানান করিনা কাপুর খান। কিন্তু বলিউডের বেবো এবার বিস্ফোরক তথ্য সকলের সামনে আনলেন। বলিউডের এই পাওয়ার কাপেল দের নিয়ে জনগণের কৌতূহলের অন্ত নেই। তাদের নিয়ে নানা আলোচনা ডিজিটাল মিডিয়ায় লেগেই আছে। তাদের নিয়ে নানা আলোচনায় মুখর থাকে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি একটি খবরে শোরগোল পড়ে গিয়েছে সংবাদমাধ্যমে।

একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন যে বিয়ের আগে প্রায়শই করিনা এবং সইফ একসঙ্গে রাত কাটাতেন। বিয়ের আগে তারা দীর্ঘদিন একসঙ্গে লিভি ইন করেন। প্রায় দু বছর একসঙ্গে লিভ ইনে থাকার পর তারপর তারা বিবাহবন্ধনে বাঁধা পড়েন। আর এই কথা একদম সত্য। অভিনেত্রী নিজেই এই কথা এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করে নিয়েছেন।

করিনা কাপুর খান, দিব্য দুই সন্তানের মা হয়ে তিনি রাজত্ব করছেন বি-টাউনে। হয়নি শরীর নষ্ট, বা বিন্দুমাত্র শরীরে আসেনি বয়েসের ছাপ। কোথাও গিয়ে যেন নিজেকে পারফেক্ট করে রাখার মন্ত্রটা তাঁর জানা আছে।