Hoop PlusBollywood

Kareena Kapoor Khan: দুই সন্তানের মা হয়েই বুড়িয়ে গেছেন, করিনাকে ট্রোল নেটিজেনদের

করোনার তৃতীয় ঢেউয়ের চোঙরাঙানি সত্ত্বেও সেলিব্রিটি থেকে আমজনতা সবাই নিজেদের মতো করে দিওয়ালি পালন করছেন। প্রায় প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করছেন। করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-ও ব্যতিক্রম নন। তিনিও সকলের মতোই তাঁর পরিবারের সঙ্গে দিওয়ালি সেলিব্রেশন করেছেন। কিন্তু সেই ছবি শেয়ার করেও তাঁকে ট্রোল হতে হল।

দিওয়ালি উপলক্ষ্যে করিনার দিদি করিশ্মা কাপুর (Karishma Kapoor) তাঁর সাথে একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের বাঁধনি প্রিন্টেড সালোয়ার কামিজ ও করিশ্মা পরেছেন হালকা সবুজ রঙের সালোয়ার কামিজ। ছবিটি শেয়ার করে ‘কপূর সিস্টার্স’-এর তরফে অনুরাগীদের দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন করিশ্মা। তাঁদের তুতো বোন ঋদ্ধিমা কাপুর সাহানী (Ridhdhima Kapoor Sahani) , মহীপ কপূরদের এই ছবিটি পছন্দ হলেও নেটিজেনদের একাংশ ট্রোল করতে শুরু করেন করিনাকে। তাঁরা বলতে থাকেন দুই সন্তানের জন্ম দিয়েই বুড়িয়ে গিয়েছেন করিনা। অনেকে বলতে থাকেন করিশমার মতো সুন্দর লাগছে না তাঁকে। তবে করিনা বরাবরের মতোই কোনো প্রতিক্রিয়া জানাননি।

আরো পড়ুন -   ছোটবেলাতেই হারিয়েছেন এক ভাইকে, পুরনো স্মৃতি নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা

চলতি বছরে দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম দিয়েছেন করিনা। সি-সেকশনের মাধ্যমে জন্ম হয়েছে জেহ-র। তার পুরো নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali khan)। জেহ-র পুরো নাম জাহাঙ্গীর হওয়ার ফলে ট্রোল হতে হয়েছে করিনাকে। এর আগে প্রথম পুত্রসন্তান তৈমুর (Taimur Ali khan)-এর নামের জন্য অনেকেই করিনা ও সইফ সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেছিলেন। সেই সময় তাঁদের পাশে দাঁড়িয়েছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)।

আরো পড়ুন -   দেশ ছাড়লেন রানি-অনির্বাণ, গন্তব্য নরওয়ে, নতুন চমক এবার শুধু সময়ের অপেক্ষা

জেহ-র জন্মের সময় জুড়ে প্রতিটি অনুভব করিনা তুলে ধরেছেন তাঁর সদ্য প্রকাশিত বই ‘দি প্রেগন‍্যান্সি বাইবেল’-এ। সেখানে করিনা স্পষ্ট লিখেছেন, মাতৃত্বকালীন সময় কিভাবে সইফ (Saif Ali Khan)-এর পাশে দাঁড়িয়েছিলেন।

Related Articles

Back to top button