BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: ছবি তুলতে গিয়ে দুর্ঘটনা, চেঁচিয়ে উঠলেন করিনা, ভাইরাল ভিডিও

করিনা কাপুর (Kareena Kapoor khan) বরাবর পাপারাৎজিদের প্রতি সৌজন্যমূলক আচরণ করেন। প্রায় সারাদিন তাঁদের ক্যামেরায় তুলতে ব্যস্ত থাকেন পাপারাৎজিরা। কিন্তু এবার করিনার ছবি তুলতে গিয়েই ঘটল দুর্ঘটনা। চেঁচিয়ে উঠলেন করিনা।

সম্প্রতি মালাইকা অরোরা (Malaika Arora)-র বাড়িতে গিয়েছিলেন করিনা। মালাইকার বাড়ি থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের একাংশ তাঁর ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। সেই সময় টাল সামলাতে না পারে একজন সাংবাদিক পড়ে যায়। পড়ে গিয়ে তাঁর যথেষ্ট চোট লাগে। ততক্ষণে করিনার ড্রাইভার গাড়ি নিয়ে এগিয়ে এসেছেন। করিনা তাঁকে চিৎকার করে পিছনে সরতে বলেন। অপরদিকে পাপারাৎজিদের অন্য সদস্যরা ওই সাংবাদিককে মাটি থেকে উঠতে সাহায্য করেন।

এরপর করিনা ওই সাংবাদিককে নিজের খেয়াল রাখতে বলে গাড়িতে উঠে যান। এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও ট‍্র‍্যাকস। তাঁর চোখে ছিল সানগ্লাস।

চলতি বছরের 11 ই অগস্ট মুক্তি পেতে চলেছে করিনা অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আমির খান (Amir Khan)। এছাড়াও খুব শীঘ্রই সুজয় ঘোষ (Sujoy Ghosh)-এর আগামী ফিল্মে দেখা যাবে তাঁকে। ফিল্মটি ওটিটি-তে রিলিজ করবে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)