BollywoodHoop Plus

কালো নেটের শাড়িতে লাস্যময়ী করিশ্মা কাপুর, এই বয়সেও অভিনেত্রীর হট লুকে ক্লিন বোল্ড নেটিজেনরা

বহুদিন ধরেই করিশ্মা কাপুর (Karishma Kapoor) বলিউড থেকে দূরে রয়েছেন। অথচ করিশ্মার মাধ্যমেই কাপুর পরিবারের মেয়েরা ফিল্মে আসার স্বাধীনতা পেয়েছিলেন। একসময় কাপুর পরিবারের মেয়ে-বৌদের ফিল্মে আসা ছিল নিষিদ্ধ। অথচ পরিবারের পুরুষরা নিশ্চিন্তে ফিল্মে অভিনয় করতেন। কিন্তু করিশ্মা শৈশব থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। পরিবারের বিরুদ্ধে গিয়েছিলেন তিনি। পাশে পেয়েছিলেন তাঁর মা ববিতা (Babita)-কে। টিনএজ-এই ‘প্রেম কয়েদী’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন করিশ্মা। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। সফলতার চূড়ায় পৌঁছে গিয়েছিলেন তিনি। কিন্তু বিয়ের পর ধীরে ধীরে সরে গিয়েছিলেন অভিনয় থেকে। তবে বিবাহিত জীবনে মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়ে ফিরে এসেছিলেন করিশ্মা। তাঁর বিবাহ বিচ্ছেদের পর একটি ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু সেই ফিল্ম ফ্লপ হওয়ার পর আর তাঁকে অভিনয়ে দেখা যায়নি। তবে এবার করিশ্মা প্রমাণ করে দিলেন, তিনি ফুরিয়ে যাননি। সম্প্রতি কালো রঙের ট্রান্সপারেন্ট শাড়িতে ক্যামেরাবন্দী হলেন করিশ্মা।

এদিন রেডিও মির্চির একটি অনুষ্ঠানে করিশ্মা সকলকে মুগ্ধ করেছেন তাঁর স্টাইল স্টেটমেন্টে। রীতিমত ভাইরাল হয়েছে তাঁর নতুন লুকের ছবি ও ভিডিও। করিশ্মা প্রমাণ করে দিলেন, তিনি সত্যিই ভগবানের করিশ্মা। রেডিও মির্চির অনুষ্ঠানের রেড কার্পেটে করিশ্মার পরনে ছিল কালো রঙের সিকুইনড এমব্রয়ডারি করা ট্রান্সপারেন্ট শাড়ি। তার সাথে মানানসই কালো রঙের সিকুইনড স্লিভলেস ব্লাউজ। কানে মুক্তো ও মীনাকারি কম্বিনেশনের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। চুল টেনে বাঁধা বাহারি খোঁপা। করিশ্মার এই লুক হঠাৎই মনে করিয়ে দেয় তাঁর অভিনীত ফিল্ম ‘জুবেদা’-র কথা। জুবেদা বেগমের বায়োপিক ‘জুবেদা’-য় নামভূমিকায় অভিনয় করেছিলেন করিশ্মা। সেখানে তাঁর লুক প্রায় এইরকম ধরনের ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Femina (@feminaindia)

পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুললেন করিশ্মা। এদিন রেডিও মির্চির তরফে করিশ্মাকে সম্মানিত করা হল ‘ফেস অফ আইকনিক বলিউড হিটস’ পুরস্কারে। করিশ্মা সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে অনুষ্ঠানের উদ্যোক্তা ও নিজের অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। অনুরাগীরাও তাঁকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা। করিশ্মার কমেন্ট বক্সে করিনা তাঁর দিদি অভিনীত ফিল্ম ‘কুলি নং ওয়ান ‘-এর একটি গানের কয়েকটি লাইন ধার করে করিশ্মার প্রশংসা করে লিখেছেন ‘গোরিয়া চুরা না মেরা জিয়া গোরিয়া’।

করিশ্মাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন অমৃতা অরোরা (Amrita Arora), সাবা আলি খান (Saba Ali khan), মহীপ কাপুর (Maheep Kapoor)-রা।