Hoop PlusBollywood

Kartik Aaryan: সুশান্তের মতোই রিজেকশনের শিকার, ‘দোস্তানা 2’ থেকে বাদ পড়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান

চলতি বছরের মাঝামাঝি কার্তিক আরিয়ান (Kartik Aryan)-এর ‘দোস্তানা 2’ থেকে বাদ পড়া নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। ধর্মা প্রোডাকশনের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে কার্তিককে ফিল্ম থেকে বাদ দেওয়ার কথা জানানো হয়েছিল। এরপরেই ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহর (Karan Johar)-এর বিরুদ্ধে ওঠে নেপোটিজমের অভিযোগ। করণকে বয়কট করার ডাক দেন কার্তিকের অনুরাগীদের একাংশ। এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন কার্তিক।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কার্তিক জানিয়েছেন, ‘দোস্তানা 2’ থেকে বাদ পড়ার পর তাঁর পরিবারের উপর মারাত্মক প্রভাব পড়েছিল। তবে তিনি যে ইন্ডাস্ট্রিতে কাজ করেন, সেখানে এই ধরনের ঘটনা ঘটতেই পারে বলে মনে করেন কার্তিক। তবে ইন্ডাস্ট্রির কাছে এমন ঘটনার কোনো মূল্য না থাকলেও যাঁদের সঙ্গে এমনটা হয়, তাঁদের পরিবার চিন্তিত থাকেন। তবে কার্তিক জানিয়েছেন, তিনি নিজেকে আরও দক্ষ করে তুলবেন ও নিজের অভিনয় সত্ত্বাকে আরও ধারালো করবেন। ধর্মার পক্ষ থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছিল, তাঁরা পেশাগত কারণে ‘দোস্তানা 2’ থেকে কার্তিক আরিয়ানকে বাদ দিচ্ছেন। এই ঘটনার প্রতিবাদ করেছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) সহ বহু বলিউড তারকা। এমনকি তাঁরা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর প্রসঙ্গ টেনে এনে বলেছিলেন, কার্তিকের সঙ্গেও এমন ঘটনা ঘটতে চলেছে।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ফিল্ম ‘ধামাকা’। এই ফিল্মে একজন টেলিভিশন অ্যাঙ্করের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। প্রতিকূল পরিস্থিতিতে নিজের বিবেক বিসর্জন দিয়ে একজন নিউজ অ্যাঙ্করের জীবনকে দক্ষতার সঙ্গে পর্দায় ফুটিয়ে তুলেছেন কার্তিক।

এই মুহূর্তে কার্তিকের হাতে রয়েছে একাধিক ফিল্ম। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে কার্তিক অভিনীত হরর ড্রামা ‘ভুলভুলাইয়া 2’-এর ফার্স্ট লুক। অনীশ বাজমী (Anish Bajmi) পরিচালিত ‘ভুলভুলাইয়া 2’-তে কার্তিকের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আডবাণী (Kiara Advani) ও তব্বু (Tabbu)। এছাড়াও আলায়া এফ (Alaya F)-এর বিপরীতে ‘ফ্রেডি’-তে অভিনয় করছেন কার্তিক। ‘শেহজাদা’ ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কৃতী শ‍্যানন (Kriti Shyanon)। এছাড়াও কার্তিকের হাতে রয়েছে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’-র মতো একাধিক ফিল্মের কাজ।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

Related Articles

Back to top button