Hoop ViralHoop Story

Viral: হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

গোলাপি পোশাক পরে ‘তুজ মে রাব দেখতাহে’ (Tujh me rab dikhtahya) গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করলেন এক যুবতী। গোলাপি রঙের লেহেঙ্গা, উন্মুক্ত নাভি এবং খোলা চুলে তাকে বেশ অন্যরকম আকর্ষণীয় করে তুলেছে। বদ্ধ ঘরে তার এই নাচ চলে গেছে প্রায় মানুষের কাছে। আর লাইক দিয়েছেন প্রায় সাড়ে সাত হাজার মানুষ। এই জগতের একটি ইউটিউব চ্যানেল আছে, এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা শুনলে আপনি হয়তো অবাক হয়ে যেতে পারেন, তার সাবস্ক্রাইবারের সংখ্যা অনেকটাই বেশি।

কাশিকা শাশোদিয়া (Kasika Sasodiya) নামের এই যুবতীর ইউটিউব চ্যানেলের নাম ও তাই। তাই আপনারা যদি প্রয়োজন বোধ করেনি, ইউটিউবে গিয়ে এই নামে সার্চ করলেই পেয়ে যাবেন এই যুবতীর অসাধারন নাচের ভিডিও। ‘রাব নে বানাদি জোড়ি’ (Rab ne banadi jori) চলচ্চিত্র এর এই অসাধারণ গান শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) এর গাওয়া, যা আগেই বিখ্যাত হয়েছিল। শাহরুখ খান (Shahrukh Khan), অনুষ্কা শর্মা (Anushka Sharma) অভিনীত এই সিনেমাটিও মানুষের মনে দাগ কেটে গেছে। শুধু তাই নয়, সাধারণ স্বামী থেকে বউয়ের জন্য বউয়ের কাছে ভালো হওয়ার জন্য অসাধারণ বা ফিল্মি স্বামীতে পরিণত হওয়ার এই ঘটনা মানুষকে বেশ আনন্দ দিয়েছে তার সাথে সাথে ছিল অসাধারণ গান।

এইভাবে সোশ্যাল মিডিয়ার (Social media) মাধ্যমে নানান রকম নাচ গানের ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে যায়। আর একমাত্র নতুন প্রজন্মের প্রতিভারাই পারে, এই সমস্ত অসাধারণ নাচ নাচতে আগেকার দিনে মানুষদের এইভাবে কোনো সোশ্যাল মিডিয়ার মাধ্যম যদি থাকতো, তাহলে তাদের নানান প্রতিভার প্রকাশ হওয়ার একটা সুযোগ থাকত। আগেকার দিনে এই ভাবেই কত প্রতিভা ঘরের মধ্যে বসে থেকেই নষ্ট হয়ে গেছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button