Hoop PlusBollywood

Bollywood: অমিতাভের রুজি-রুটি কেড়ে নিতে পারেন ক্যাটরিনা!

‘কৌন বনেগা ক্রোড়পতি’-র চলতি সিজনে প্রায়ই আসছেন সেলিব্রিটিরা। ফিল্ম প্রোমোশনের জন্য তাঁরা বেছে নিয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সঞ্চালিত এই শো-টি। অথবা বলা ভালো, তাঁরা ‘বিগ বি ফ্যাক্টর’-এর মাধ্যমে তাঁদের ফিল্মের প্রোমোশন করতে চাইছেন। সম্প্রতি ‘কেবিসি’-র মঞ্চে ‘সূর্যবংশী’-র প্রোমোশন করতে এসেছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও অক্ষয়কুমার (Akshay Kumar), রোহিত শেঠি (Rohit Shetty)। কিন্তু অমিতাভ ভয় পেলেন এই ভেবে, ক্যাটরিনা তাঁর রুজি-রুটি কেড়ে নিতে পারেন।

এদিন ‘শানদার শুক্রবার’-এ এসেছিলেন ক্যাটরিনা, রোহিত ও অক্ষয়। ‘কেবিসি’-র এই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, ‘অগ্নিপথ’ ফিল্মের কয়েকটি সংলাপ বলছেন অমিতাভ ও ক্যাটরিনা। প্রথমে অমিতাভ ‘অগ্নিপথ’-এর চরিত্র বিজয় দীননাথ চৌহানের ভূমিকায় অভিনয় করেন। সেই একই সংলাপ বলে একই চরিত্রে অভিনয় করেন ক্যাটরিনাও। তাঁর অভিনয় দেখে মন্ত্রমুগ্ধ অমিতাভ বলেন, ক্যাটরিনার জন্য এবার তিনি কাজ হারাবেন। তিনি অমিতাভের রুজি-রুটি কেড়ে নিতে চলেছেন। এই কথা শোনার পর হেসে ফেলেন অক্ষয় ও ক্যাটরিনা।

5 নভেম্বর মুক্তি পেতে চলেছে রোহিতের কপ সিরিজের বহু প্রতীক্ষিত ফিল্ম ‘সূর্যবংশী’। প্রায় উনিশ মাস আগে ফিল্মটি তৈরি হলেও করোনা অতিমারীর কারণে দুইবার লকডাউনের ফলে ‘সূর্যবংশী’-র মুক্তি আটকে গিয়েছিল। ফলে ফিল্মটির প্রোমোশনের জন্য ফিল্মের সেটের মজাদার ভিডিও শেয়ারের পাশাপাশি কেবিসিতে এসেছিলেন রোহিত, অক্ষয়, ক্যাটরিনা। অক্ষয় ও ক্যাটরিনা এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও অভিনয় করছেন রণবীর সিং (Ranveer Singh)।

আপাতত ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশল (Viki Kaushal)-এর বিয়ের জল্পনায় ইন্ডাস্ট্রি সরগরম। শোনা যাচ্ছে, তাঁরা রাজস্থানের একটি ফোর্ট বুক করেছেন বিয়ের জন্য। অথচ এর আগে এই ধরনের রটনা ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন ভিকি।

Related Articles

Back to top button