Hoop PlusBollywood

Salman-Katrina: ভিকি নয়, সলমানকে বিয়ে করেছেন ক্যাটরিনা? কিভাবে জানেন!

সবেমাত্র বিয়ে হয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর। কিন্তু এখনও সলমান খান (Salman Khan) ও ক্যাটরিনার প্রেম মন থেকে মুছে ফেলতে পারছেন না সলমানের অনুরাগীদের একাংশ। ফলে তাঁরা সবচেয়ে দুঃসাহসিক কাজটি করলেন। ভিকি নয়, ক্যাটরিনার পাশে তাঁরা বসিয়ে দিলেন বরবেশী সলমান খানকে।

অভাবনীয় হলেও এটাই সত্যি। সম্প্রতি একটি ছবি সামনে এসেছে যেখানে ভিকি ও ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে ভিকির মুখ সরিয়ে সুপার ইম্পোজ করে বসিয়ে দেওয়া হয়েছে সলমানের মুখ। হঠাৎই এই ছবি দেখলে যে কেউ ভাবতে পারেন এটিই প্রকৃত ছবি। ছবিতে দেখা যাচ্ছে, ভিকির মতোই বিয়ের পোশাক পরে ক্যাটরিনার পাশে বিয়ের মন্ডপে বসে রয়েছেন সলমান। এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ অসাধারণ এডিটিং-এর প্রশংসা করেছেন। কেউ আবার ট্রোল করেছেন ভিকি ও ক্যাটরিনাকে, তো কেউ সলমানকে। তবে যাই হোক, সলমান এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি।

আরো পড়ুন -   পরনে আটপৌরে বেনারসী সিঁথিতে চওড়া সিঁদুর, ঋতাভরীর বধূবেশে ক্লিন বোল্ড নেটিজেনরা

সলমানের মাধ্যমেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। লন্ডন থেকে এসে মুম্বইতে মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর ‘বুম’-এর মতো কিছু বি-গ্রেড ফিল্মে কাজ করেন ক্যাটরিনা। তাঁর বন্ধুত্ব ছিল সলমানের বোন অর্পিতা খান (Arpita Khan)-এর সাথে। সেই সময় সলমানের সঙ্গে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)-এর ব্রেক-আপ হয়ে গিয়েছে। ক্যাটরিনার সঙ্গে সলমানের সম্পর্কের সূত্রপাত হয়। পরবর্তীকালে ক্যাটরিনাকে হিন্দি শিখে বলিউডে আসতে সাহায্য করেন সলমান। এখনও অবধি ক্যাটরিনা সলমানের প্রযোজনায় সবচেয়ে বেশি ফিল্মে অভিনয় করেছেন। সলমানের আপকামিং ফিল্ম ‘টাইগার থ্রি’-তেও ক্যাটরিনাই নায়িকা।

আরো পড়ুন -   কেটে গেল সব বাধা, অবশেষে নির্মাণের পথে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বায়োপিক

তবে ভিকি ও ক্যাটরিনার বিয়ের কোনো নিমন্ত্রণ পাঠানো হয়নি সলমানের পরিবারকে। সলমানও ওই সময় পাড়ি দিয়েছেন সৌদি আরব। তবে শোনা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনার বিয়েতে সলমান নাকি তিন কোটি টাকা মূল্যের ল্যান্ড রোভার গাড়ি উপহার দিয়েছেন। কিন্তু সলমান, ভিকি ও ক্যাটরিনার তরফে এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি।

আরো পড়ুন -   নিজের থেকে ছোট স্বামীকে অশ্রাব্য গালি, নিককে ধাক্কা মেরে গাড়ি থেকে নামলেন প্রিয়াঙ্কা

Related Articles

Back to top button