BollywoodHoop Plus

Katrina Kaif: বিয়ের পরপরই মা হতে চলেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ? ভাইরাল ছবিতে জল্পনা তুঙ্গে

কয়েক মাস আগেই সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সম্প্রতি তাঁরা গিয়েছিলেন মালদ্বীপ ভ্রমণে। মালদ্বীপ থেকে ফিরেই শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন ক্যাটরিনা। সম্প্রতি শুটিং সেরে মুম্বইয়ে ফিরেছেন ক্যাটরিনা। সোমবার মুম্বই বিমানবন্দরে গোলাপি রঙের সালোয়ার-কামিজ পরে দেখা মিলেছে ক্যাটরিনার।

এদিন তাঁর পরনে শুধু গোলাপি রঙের সালোয়ার-কামিজই নয়, ছিল কপালে টিপ। সম্পূর্ণ ভারতীয় সাজে সেজেছিলেন ক্যাটরিনা। এই ছবি ও ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের ধারণা, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। কিন্তু তাঁরা ভুলে যাচ্ছেন, ভারতবর্ষ গ্রীষ্মমন্ডলে অবস্থিত। ফলে ভারতের সেলিব্রিটি থেকে সাধারণ মেয়েরা সকলেই গরম কালে একটু সুতির ঢিলেঢালা পোশাক পরতে পছন্দ করেন। ক্যাটরিনাও তার ব্যতিক্রম নন। ফলে তিনি একটি সাধারণ সালোয়ার-কামিজ পরেছিলেন।

এই পোশাকটি পরার কারণে অনেকেই মনে করতে শুরু করেছেন ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। তবে ক্যাটরিনা বা ভিকি এই ঘটনা নিয়ে মুখ খোলেননি। আপাতত তাঁরা দুজনেই কেরিয়ার নিয়ে ব্যস্ত।

মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’। এছাড়াও ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-য় অভিনয় করছেন ক্যাটরিনা।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)