BollywoodHoop Plus

Ranbir-Alia: রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন প্রাক্তন ক্যাটরিনা

বৃহস্পতিবার আলিয়া ভাটের বিয়ের পোস্টটি শেয়ার করার পরেই তার বিখ্যাত তারকা বন্ধুদের মন্তব্যে প্লাবিত হয়; তাদের মধ্যে রণবীর কাপুরের প্রাক্তন বান্ধবী ক্যাটরিনা কাইফের একটি মন্তব্যও ছিল। বহুদিন ধরে চুটিয়ে প্রেম করছেন রণবীর এবং আলিয়া। গতকাল একটি ব্যক্তিগত অনুষ্ঠানে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিত ছিলেন। বিয়ের পর আলিয়া তার ইনস্টাগ্রামে অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন। কমেন্ট সেকশনের পাশাপাশি ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনা কাইফ লিখেছেন দুজনকেই অভিনন্দন। সমস্ত ভালবাসা এবং সুখ।” ক্যাটরিনা, যিনি গত ডিসেম্বরে ভিকি কৌশলকে বিয়ে করেছিলেন, এবং তিনি দীর্ঘদিন ধরে আলিয়ার ভালো বন্ধু। শীঘ্রই প্রিয়াঙ্কা চোপড়ার সহ-অভিনেতা জিলে জারা-তে কাজ শুরু করবেন।

Ranbir-Alia: রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন প্রাক্তন ক্যাটরিনা - HoopHaap
ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরি

তার স্বপ্নময় বিয়ের ছবি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন, “আজ, আমাদের পরিবার এবং বন্ধুদের দ্বারা ঘেরা, বাড়িতে … আমাদের প্রিয় জায়গা – বারান্দায় আমরা আমাদের সম্পর্কের শেষ কয়েক বছর কাটিয়েছি – আমরা বিয়ে করেছি। অনেক আগে থেকেই আমাদের পিছনে, আমরা একসাথে আরও স্মৃতি তৈরি করার জন্য অপেক্ষা করতে পারি না… ভালবাসা, হাসি, আরামদায়ক নীরবতা, সিনেমার রাত, নির্বোধ মারামারি, ওয়াইন ডিলাইট এবং চাইনিজ কামড়ে পূর্ণ স্মৃতি। সমস্ত ভালবাসা এবং আলোর জন্য আপনাকে ধন্যবাদ আমাদের জীবনের এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে। এটি এই মুহূর্তটিকে আরও বিশেষ করে তুলেছে। প্রেম, রণবীর এবং আলিয়া”

আলিয়া ভাট এবং রণবীর কাপুর অয়ন মুখার্জির আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের সেটে একে অপরের প্রেমে পড়েছিলেন। এই দম্পতি প্রায় চার বছর ধরে ডেটিং করেছিলেন এবং রণবীরের বাস্তু বাড়িতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

কাজের ক্ষেত্রে, রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে শীঘ্রই অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে দেখা যাবে, যা ৯ই সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন দ্বারা প্রযোজিত, এই ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া এবং মৌনি রায়। অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া এবং মৌনি রায়।