BollywoodHoop Plus

Katrina Kaif: কালো মনোকিনিতে ক্যাটরিনা, মিষ্টি হাসিতে ঘায়েল করলেন নেটিজেনদের, ভাইরাল ছবি

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) বিয়ের পর হানিমুনে যাননি। তাই সম্প্রতি তাঁরা একটি শর্ট ট্রিপে গিয়েছিলেন। ইতিমধ্যেই ট্রিপ সেরে মুম্বই ফিরেছেন তাঁরা। তাঁদের সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিকি ও ক্যাটরিনার ছুটি কাটানোর ছবি এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যদিও ভিকি বা ক্যাটরিনা তাঁদের হলিডে প্লেস সম্পর্কে মুখ খোলেননি, কিন্তু তাঁদের ভাইরাল হওয়া ছবি দেখে মনে হচ্ছে হয়তো মালদ্বীপ গিয়েছিলেন তাঁরা। কারণ মালদ্বীপ ক্যাটরিনার অত্যন্ত প্রিয় স্থান। ক্যাটরিনার ছবিগুলি সকলের নজর কেড়েছে। এর মধ্যে একটি ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের মনোকিনি ও মাথায় বড় কালো হ্যাট। তাতে সাদা বর্ডার দেওয়া। বালির উপর হাসিমুখে বসে রয়েছেন ক্যাটরিনা। ছবিটি শেয়ার করে ক্যাপশনে অনেকগুলি ইমোজি দিয়েছেন ক্যাটরিনা।

ক্যাটরিনার এই ছবিটি দেখে তাঁর ফ্যাশন ডিজাইনার বন্ধু অনিতা শ্রফ (Anaita Shroff) তো রীতিমত উচ্ছ্বসিত। বাণী কাপুর (Vaani Kapoor) দিয়েছেন একটি আগুনের ইমোজি। ক্যাটরিনার অনুরাগীদের এই ছবিটি অত্যন্ত পছন্দ হয়েছে।

খুব শীঘ্রই ক্যাটরিনাকে দেখা যাবে ‘ফোন ভুত’ ফিল্মে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘মেরি ক্রিসমাস’ ও ‘জি লে জারা’ নামে দুটি ফিল্ম। অপরদিকে সলমান খান (Salman Khan) অভিনীত ‘টাইগার থ্রি’-তে অভিনয় করেছেন ক্যাটরিনা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)