Hoop PlusBollywood

Katrina Kaif: বিয়ের পর নাম বদলে ফেলবেন ক্যাটরিনা!

বিয়ের পর বর্তমানে বহু মেয়ে পদবী পাল্টান, বহু মেয়ে নিজের পদবীর সঙ্গে স্বামীর পদবী যোগ করেন। অনেকে পিতৃদত্ত পদবীই রেখে দেন, স্বামীর পদবী ব্যবহার করেন না। করিনা কাপুর বিয়ের পর হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan), প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের পর হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। এই মুহূর্তে বলিউড সরগরম ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিয়ে নিয়ে। শোনা যাচ্ছে, একই পথে হাঁটছেন ক্যাটরিনা। তিনি স্বামীর পদবী গ্রহণ করতে চলেছেন।

ঘনিষ্ঠ মহল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, তাঁর আগামী ফিল্মগুলির ক্রেডিটে নিজের পদবী পরিবর্তন করতে চলেছেন ক্যাটরিনা। বিয়ের পর ক্যাটরিনার প্রথম রিলিজ হতে চলেছে ‘টাইগার 3’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সলমান খান (Salman Khan)। ‘টাইগার 3’-র ক্রেডিটে বদলে যেতে চলেছে ক্যাটরিনার পদবী। সম্ভবতঃ তাঁর পদবী হতে চলেছে ক্যাটরিনা কাইফ কৌশল।

অপরদিকে জুহুতে আটতলার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বিয়ের পর শিফট করতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। ফলে সেখানে শুরু হয়ে গিয়েছে ইন্টিরিয়র ডেকোরেশনের কাজ। নিজের হাতেই এই অ্যাপার্টমেন্ট সাজাচ্ছেন ক্যাটরিনা। মাঝে মাঝেই সেখানে দেখা যাচ্ছে তাঁকে। কখনও কখনও তাঁর সাথে দেখা যাচ্ছে ভিকিকেও। তবু এখনও অবধি ভিকি বা ক্যাটরিনা নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি।

শোনা যাচ্ছে,ডিসেম্বর মাসে রাজস্থানের মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওরাতে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। এই বিয়ের অনুষ্ঠানের দেখভাল করছে একাধিক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। মঙ্গলবার একটি টিম রাজস্থানে পৌঁছে গিয়েছে। একাধিক হিন্দু রীতি মেনে বিয়ে করতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। ফলে ক্যাটরিনার পছন্দ ডিসেম্বরের ঠান্ডা আবহাওয়া।

‘উরি : দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক’ ফিল্মের সময় থেকে ভিকি ও ক্যাটরিনার সম্পর্কের শুরু। চলতি বছরে আলিবাগে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। এমনকি দীপাবলীর শুভ লগ্নে তাঁদের বাগদান হয়ে গিয়েছে। তবু এখনও নিজেদের সম্পর্ক নিয়ে নিশ্চুপ এই জুটি।

Related Articles

Back to top button