Hoop PlusRegional

KGF 2: মুক্তির আগে অগ্রিম বুকিংয়েই পুরোনো রেকর্ড ভাঙল এই দক্ষিণী ছবি

এখনও অবধি সমগ্র ভারত তথা আন্তর্জাতিক স্তরে সবচেয়ে হিট ফিল্ম এস.এস.রাজামৌলী (S.S.Rajamouli) পরিচালিত ‘আরআরআর’। ‘আরআরআর’ বক্স অফিস রেকর্ডে পিছনে ফেলে দিয়েছে ‘পুষ্পা’-কেও। ‘দ্য কাশ্মীর ফাইলস’ পড়েছে প্রতিযোগিতার মুখে। এবার সমস্ত রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে দক্ষিণ ভারতের ফিল্ম ‘কেজিএফ- চ্যাপ্টার 2’। ইতিমধ্যেই ‘বুক মাই শো’-এ অগ্রিম টিকিট বুকিং-এর রেকর্ড তৈরি করেছে এই ফিল্ম। এছাড়াও আন্তর্জাতিক স্তরেও তৈরি হয়েছে রেকর্ড।

আগামী 14 ই এপ্রিল একই সঙ্গে সমগ্র বিশ্বে মুক্তি পাবে ‘কেজিএফ-চ্যাপ্টার 2’। 7 ই এপ্রিল থেকে ভারত, আমেরিকা, গ্রীস, ইটালিতে শুরু হয়ে গিয়েছে অগ্রিম বুকিং। বারো ঘন্টার মধ্যে হিন্দি বলয়ে প্রায় এক লাখের উপর টিকিট বিক্রি হয়ে গেছে। অগ্রিম বুকিং-এ রীতিমত পিছনে পড়ে গিয়েছে ‘আরআরআর’।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

তবে ‘কেজিএফ চ্যাপ্টার 2’ আঞ্চলিক নববর্ষের সময় মুক্তি পাচ্ছে। একই সঙ্গে মুক্তি পেতে চলেছে থালাপতি বিজয় (Thalapathy Vijay) অভিনীত আরও একটি দক্ষিণী ফিল্ম ‘বিস্ট’, শাহিদ কাপুর (Shahid kapoor) অভিনীত দক্ষিণী ফিল্মের হিন্দি রিমেক ‘জার্সি’। ‘আরআরআর’ মুক্তি পেয়েছিল 25 শে মার্চ, যখন ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছাড়া অন্য কোনও ফিল্ম তার সামনে ছিল না। ফলে এই ফিল্মের ব্যবসা করা তুলনামূলক ভাবে সহজ ছিল। 3688 টি শো দিয়ে শুরু হয়েছিল ‘আরআরআর’। এই ফিল্মের অগ্রিম বুকিং ছিল 5.08 কোটি টাকা। কিন্তু প্রশান্ত নীল (Prashant Nil) পরিচালিত ফিল্ম ‘কেজিএফ চ্যাপ্টার 2’ এখনও পর্যন্ত 3.35 কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। আগামী কয়েক দিনের মধ্যে তা আরও বাড়বে।

‘কেজিএফ-চ্যাপ্টার 2’-তে অভিনয় করছেন যশ (Yash), সঞ্জয় দত্ত (Sanjay Dutt), রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)। যশ আগে থেকেই দর্শকদের পছন্দ ছিলেন, এবার তার সাথে জুড়েছে সঞ্জয় কোশেন্ট। ‘আরআরআর’ তুলনামূলক ভাবে পিছিয়ে পড়লেও শাহিদের ‘জার্সি’ বক্স অফিসে ফ্লপ হওয়ার সম্ভাবনা তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)