Bengali SerialHoop Plus

Abhishek-Trina: অভিষেকের মৃত্যুর পর বড়সড় বদল খড়কুটোয়‌

দীর্ঘদিন ধরে সাড়ে সাতটার স্লট দাপিয়ে বেরিয়েছিল খড়কুটো। বহুদিন পেয়েছিলেন বেঙ্গল টপারের শীর্ষস্থান। কিন্তু ভাগ্যের পরিহাসে যমুনা ঢাকির কাছে হেরে দুপুরের স্লটে নির্বাসিত হয় ধারাবাহিক। যদিও সমস্ত কুটকাচালি বাইরে গিয়ে নতুন ধরনের গল্প দেখাতে শুরু করেছিল এই ধারাবাহিক।

গত বুধবার ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্র গুনগুনের ড্যাডি ডঃ কৌশিক অর্থাৎ অভিষেক চট্টোপাধ্যায় প্রয়াত হন। তারপর প্রয়াণের সাথেই শেষ হয়ে গেল মোহর ধারাবাহিক। দুই ধারাবাহিকে নিয়ে অনুগামীরা জানিয়েছিলেন, যাতে অভিষেকের জায়গায় আর নতুন কাউকে না নেওয়া হয়। শেষ হয়ে যাবে এই ধারাবাহিক? সিরিয়ালের লেখিকা জানান, নতুন ভাবেই আগামীদিনের গল্পের চিত্রনাট্য সাজানো হবে। এই চরিত্রে উপস্থিত গুনগুনের ড্যাডিকে আর দেখা যাবে না। মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও অভিনেতা অভিষেক কিন্তু ছিলেন শুটিংয়ে।

কয়েকদিন আগেই শেষ শুটিং হয়ে যায় মোহরের। সেই স্লট এবার ফাঁকা। আর সেই স্লটেই এবার আসতে চলেছে খড়কুটো। যদিও দুপুরে বেশ ভালো টিআরপি বেশ দিচ্ছিল ধারাবাহিকটি। কিন্তু এইবার আবারও বদলে যেতে চলেছে ধারাবাহিকটির সম্প্রচারের সময়। আগামী ৪ঠা এপ্রিল থেকে দুপুর ২টোয় সম্প্রচারিত হতে চলেছে খড়কুটো ধারাবাহিকটি। ধারাবাহিকটির এই সপ্তাহের টিআরপি ছিল ৩.৩ যা দুপুরের স্লটের পক্ষে যথেষ্ট।

আর খড়কুটোর জায়গায় দেখা যাবে আলতা ফড়িং এর পুনঃসম্প্রচার। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প এখন অন্য দিকে ঘুরে গিয়েছে। সাজির বিয়ের পর মুখার্জি পরিবার এসেছে অনেক কঠিন সময়। তারই মাঝে গুনগুন অন্তঃসত্ত্বা। নতুন সময় ধারাবাহিকটি সম্প্রচার দেখতে উদগ্রীব সকল অনুরাগীরা। বর্তমানে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড একাধিক ক্যাটাগরিতে নমিনেশন পেয়েছে খড়কুটো। ভক্তরা আবারও খড়কুটোকে সেরা পরিবার এবং সৌগুন জুটিকে সেরা জুটির শিরোপায় দেখতে চেয়েছেন।