Bengali SerialHoop Plus

Khukumoni Home Delivery: টিআরপি ক্রমশ তলানিতে, শেষের পথে ‘খুকুমণি হোম ডেলিভারি’!

টেলিভিশন ইন্ডাস্ট্রি করোনা অতিমারীর পর থেকে কোনোভাবেই রিস্ক নিতে রাজি নয়। নতুন কোনো সিরিয়াল হলেও তাকে রেয়াত করছে না চ্যানেল। এবার চ্যানেলের কোপে পড়ল ‘খুকুমণি হোম ডেলিভারি’। তবে এই সিরিয়ালের টিআরপি খুব একটা খারাপ ছিল না। কিন্তু হঠাৎই কেন এই সিরিয়াল বন্ধ করার নোটিশ এল তা নিয়ে কলাকূশলীরা নিশ্চুপ।

গত বছর পয়লা নভেম্বর শুরু হয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই সিরিয়ালের শুরুর দিকে প্রোমোশনের জন্য টার্গেট করা হয়েছিল ইউটিউব চ্যানেলগুলিকে। ইউটিউব ফুড ভ্লগগুলিতে গিয়ে প্রোমোশন করা হয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’-র। কিন্তু এত কিছুর পরেও রক্ষা পেল না সিরিয়ালটি। অথচ জি বাংলার তুলনায় পিছিয়ে পড়া স্টার জলসাকে একাই আবারও তুলে নিয়ে এসেছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। শুরুর দিকে টিআরপি তালিকায় প্রথম পাঁচে স্থান করে নিয়েছিল এই সিরিয়াল।

কয়েক মাসের মধ্যেই ‘খুকুমণি হোম ডেলিভারি’-র হিন্দি রিমেক তৈরি হয়েছিল। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে তুলনামূলক ভাবে খারাপ টিআরপি ছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’-র। তবে শুধু টিআরপির জন্য নয়, অন্দরের কথা বলছে, প্রযোজনা সংস্থার সঙ্গে চ্যানেলের বিরোধের জেরেই শেষ হয়ে যেতে বসেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

খুকুমণি-বিহানের প্রেমপর্ব শুরু হতে না হতেই আপাতত অসম্পূর্ণ কাহিনী নিয়েই বন্ধ হয়ে যেতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। চলতি মাসে শেষ হয়ে যাবে সিরিয়ালের শুটিং। আগামী মাসের শুরুতে হবে শেষ সম্প্রচার।