Hoop PlusBengali Serial

Desher Mati: ৬.৩০-এর স্লটে আসছে ‘খুকুমণি হোম ডেলিভারি’, শেষের পথে ‘দেশের মাটি’!

কিছুদিন ধরেই ‘খুকুমণি হোম ডেলিভারি’-র প্রোমো দেখানো শুরু হয়েছিল স্টার জলসায়। তখন অনেকের জিজ্ঞাস‍্য ছিল, এই নতুন ধারাবাহিক কোন স্লটে আসতে চলেছে! তাহলে কি শেষ হতে চলেছে কোনো সিরিয়াল? ইতিমধ্যেই পুজোর সময় ‘দেশের মাটি’-র নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das) শেয়ার করেছিলেন ‘ত্রিনয়নী’-এর সিকোয়েলের প্রোমো যেখানে তাঁকে আবারও দেখা যাচ্ছে ত্রিনয়নীর রূপে। এরপরেই নেটদুনিয়ায় উঠে আসে প্রশ্ন, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে ‘দেশের মাটি’! কারণ ‘দেশের মাটি’-র নায়িকা নোয়া যদি ত্রিনয়নী রূপে আবির্ভূতা হন, তাহলে তিনি কখনওই আর ‘দেশের মাটি’-র নায়িকা থাকছেন না। সকলের আশঙ্কা সত্যি করে ‘দেশের মাটি’-র স্লট সাড়ে ছ’টার সময় সম্প্রচারিত হতে চলেছে নতুন সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তাহলে কি বদলাতে চলেছে ‘দেশের মাটি’-র সময়? এখনও কিন্তু চ্যানেলের পক্ষ থেকে এই সিরিয়ালের সময় বদলের কোনো ঘোষণা না করা হলেও একই স্লটে খুকুমণির হামানদিস্তায় ছেঁটে, শিলনোড়ায় বেটে, চাটুতে সেঁকে রান্না করার কথা ঘোষণা হয়ে গিয়েছে। শেষ হয়ে যেতে চলেছে ‘দেশের মাটি’? ঘোষণা হয়নি তাও। তবে এর মধ্যেই অনুরাগীদের অনুমান, তাঁদের রাজা ও মাম্পি তাঁদের ছেড়ে চলে যাচ্ছেন। ফলে রুকমা (Rooqma Ray) তাঁর ও রাহুল (Rahul Arunodoy Banerjee)-র একটি ছবি শেয়ার করতেই সবাই তাঁকে অনুরোধ করতে শুরু করেছেন, ছেড়ে না যেতে। অপরদিকে নেটিজেনদের একাংশ দাবি করছেন, ‘দেশের মাটি’ শেষ না করে ‘শ্রীময়ী’ শেষ করে দিতে। প্রসঙ্গত, ‘শ্রীময়ী’ ও ‘দেশের মাটি’ দুটি সিরিয়ালের প্রযোজক ম্যাজিক মোমেন্টস এবং চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)।

‘শ্রীময়ী’-র দুটো বউ ও চারটে মা-বাবার কনসেপ্ট নেওয়া সম্ভব হচ্ছে না নেটিজেনদের পক্ষে। প্রথমদিকে ‘শ্রীময়ী’ এক গৃহিণীর লড়াইয়ের কাহিনী হলেও পরবর্তীকালে গতে বাঁধা হয়ে গিয়ে জনপ্রিয়তা হারানোর মুখোমুখি। কিন্তু ‘দেশের মাটি’-র টিআরপি যথেষ্ট কম।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অপরদিকে ‘খুকুমণি হোম ডেলিভারি’-র কাহিনী অনুযায়ী, মামির কাছে থাকে পিতৃমাতৃহীন মেয়ে খুকুমণি। বাড়ি বাড়ি গিয়ে সে হোম ডেলিভারি দেয়। এইভাবেই তার সাথে আলাপ হয় নায়কের। পয়লা নভেম্বর থেকে খুকুমণি দর্শকদের মনোরঞ্জনের হোম ডেলিভারি দিতে পারে কিনা এখন সেটাই দেখার।

Related Articles

Back to top button