Hoop PlusBengali Serial

শুধু হোম ডেলিভারি নয়, বিহানকে লেখাপড়া শেখানোর কঠিন চ্যালেঞ্জ নিয়ে ফেললেন খুকুমণি

‘খুকুমণি হোম ডেলিভারি’র খাবার দেব পরিবারের সাথে সাথে স্বাদ ফিরিয়েছে দর্শকদের বিনোদনেরও। প্রথম সপ্তাহ থেকেই জায়গা করে ফেলেছে সেরা পাঁচে। খুকুমণির চরিত্রে দীপান্বিতা রক্ষিতকে এবং খুকুমণির রাজপুত্র স্বামী বিহানের চরিত্রে রাহুল মজুমদারকেও বেশ মনে ধরেছে দর্শকমহলের। স্টার জলসাকে ছিটকে যাওয়া থেকে ধীরে ধীরে ফিরিয়ে নিয়ে আসার সাথে ভেঙে চুরমার হয়ে যাওয়া দেব পরিবারকেও আগলে রাখতে খুকুমণির জুড়ি মেলাই ভার।

খুকুমণি বউ হয়ে আসার পর ভোল বদল হয়েছে দেব পরিবারের। এমনটাই দেখা যাচ্ছে জলসার নতুন প্রোমোতে। পরিবারের সমস্ত বয়স জ্যেষ্ঠ মানুষজন একসাথে মেতে উঠেছেন ক্রিকেট খেলায়। বিহানের সেতারের সুরের তালে তালে খুকুও পেখম মেলে নেচে উঠেছে। ধীরে ধীরে সবাইকে বাঁচতে শেখাচ্ছে খুকু। খুকুর স্বামী বিহান একটু অস্বাভাবিক হওয়ায় পরিবারের সবাই তাকে দূরে সরিয়ে রেখেছে। পড়াশোনা শেখা হয়নি তাই। এবার নিজের স্বামী বিহানের পড়াশোনারও দায়িত্ব নিতে অগ্রসর হয়েছে খুকুমণি।

প্রসঙ্গত, সম্পত্তির মালিকানার লোভে ষড়যন্ত্রে লিপ্ত বিহান দেবের সৎ মা ও সৎ ভাই পরিবারের সাথে সাথে বিহানের জীবনটাকেও নষ্ট নীর করে তুলতে চেয়েছিল। নিজের পছন্দের পাত্রীর সাথে বিয়ে দিয়ে। ওঁদের কথা মত খুকুও গিয়েছিল বিহানকে মানাতে। মন মানেনি ওর। সবার চোখে সে অস্বাভাবিক। কিন্তু খুকু তাকে আগলে রাখে। তাই খুকুকে সারাজীবন পাশে পেতে তার স্মৃতিতে সিঁদুর পরিয়ে দেয়। ব্যাস, তারপর শুরু হয় গল্পের আসরে জমজমাট খেল।

পেটপুজো দিয়ে শুরু হয়েছে খুকু বিহানের গল্প। আর এই গল্পের জমজমাট খেল নিয়ে মেতেও রয়েছে দর্শক।পেটপুজো থেকে প্রেম তো বেশ দারুন বিষয়।তাছাড়া খুকুর নতুন চ্যালেঞ্জ নিয়ে পরিবারের পাশে দাঁড়ানো। সৎ মা-ভাইয়ের ষড়যন্ত্রের হাত থেকে পরিবার সহ নিজের স্বামীকে বাঁচানোর খেল মনে ধরবেনা তা কি হয়! সৎ মা নিপা দেব তো বলেই বসেছেন, ‘যদি তুমি বিহানকে পড়াশোনা শেখাতে পার তবে এই নিপা দেব তোমার কাছে মাথা নিচু করে দেবে’। দেখাই যাক এবার মাথা নিচু করার পালা কার!