Hoop PlusBollywoodReality show

Kirron Kher: ব্লাড ক্যানসার থেকে মুক্তির পথে অভিনেত্রী কিরণ খের, শীঘ্রই ফিরছেন টিভির পর্দায়

ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত কিরণ খের। অসুস্থতার কারণে বহুদিন শো-বিজ দুনিয়া থেকে দূরে ছিলেন। সেইসময়, অভিনেতা অনুপম খের নিজেই অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছিলেন কিরণ খেরের (Kirron Kher) শারীরিক অবস্থা নিয়ে। অভিনেত্রী নিজেও তার ক্যান্সারের কথা জানান এবং চিকিৎসার জন্য বিরতি নেন।

সুখবর হল এটাই যে ফের রঙিন দুনিয়ায় ফিরছেন প্রবীণ অভিনেত্রী কিরণ খের। আপাতত সুস্থ তিনি। ক্যানসারের সঙ্গে এতদিন লড়াই চালান তিনি। চিকিৎসায় ভালোভাবে সাড়া দিয়েছেন তিনি, ফলে ফের পুরোনো দুনিয়ায় ফিরতে পেরেছেন।

আরো পড়ুন -   মেয়ের সঙ্গে গলা মেলালেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়, অসাধারণ ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ানস গট ট্যালেন্ট'(India’s Got Talent) নামক ওই রিয়ালিটি শো’য়ে দীর্ঘদিন ধরেই বিচারকের ভূমিকায় ছিলেন কিরণ। এরপর বিরতি নেন। আবারও শুরু হতে চলেছে এই রিয়্যালিটি শোয়ের ৯তম সিজন। এবারে, এই সিজনে দেখা যেতে চলেছে কিরণ খেরকে। আবারও তিনি বিচারকের পদে আসীন হতে চলেছেন। বহুদিন পর পুরোনো কর্ম জগতে ফিরে যাওয়ার পর আবেগে ভাসছেন অভিনেত্রী। তার কথায়, “এই রিয়ালিটি শো’টি আমার হৃদয়ের খুব কাছের। ৯ বছর ধরে এই শো’র সঙ্গে যুক্ত আমি। বছরের পর বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভারা এখানে জমায়েত করে। এই বছরের প্রতিভাদের দেখার জন্য আমার আর তর সইছে না”।

 

View this post on Instagram

 

A post shared by Kirron Kher (@kirronkhermp)

এবারে এই শোতে করণ জোহর ও মালাইকাকে দেখা না গেলেও, দেখা যেতে চলেছে শিল্পা শেট্টি ও র‍্যাপার বাদশাকে। একটি বেসরকারি চ্যানেলে এর সম্প্রচার হবে বলে জানা যাচ্ছে।

আরো পড়ুন -   অকপট শার্লিন! সাজিদ খানের যৌন নির্যাতনের কাহানি ফাঁস করলেন অভিনেত্রী, উত্তাল সোশ্যাল মিডিয়া

Related Articles

Back to top button