Hoop PlusBollywood

Kishwar Merchant: করোনায় আক্রান্ত অভিনেত্রী কিশওয়ার মার্চেন্টের চার মাসের সন্তান

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে সমগ্র ভারতবর্ষে। ভ্যাক্সিনের দুটি ডোজ নেওয়া সত্ত্বেও করোনায় আক্রান্ত হচ্ছেন মানুষ। তৃতীয় ঢেউ রেহাই দিচ্ছে না শিশুদেরও। সম্প্রতি করোনায় আক্রান্ত হল অভিনেত্রী কিশওয়ার মার্চেন্ট (Kishwar Merchant) ও অভিনেতা সুইয়াশ রাই (Suiyaash Rai)-এর পুত্রসন্তান নির্ভের (Nirvair)।

সম্প্রতি কিশওয়ার ইন্সটাগ্রামে নির্ভেরের সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, তাঁর চার মাস বয়সী পুত্রসন্তান কোভিড পজিটিভ। তবে ভেঙে পড়েননি কিশওয়ার। তিনি মনে করেন, এই পরিস্থিতি তাঁরা দ্রুত কাটিয়ে উঠবেন। রবিবার কিশওয়ার ও সুইয়াশ-এর এগারো বছরের ডেটিং অ্যানিভার্সারি ছিল। এদিন কিশওয়ার নির্ভেরের ছবি শেয়ার করে জানান, নির্ভেরের আয়া করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে সংক্রামিত হয়েছে নির্ভের। একই সঙ্গে সুইয়াশের বিজনেস পার্টনার সিদ (Sid)-ও সংক্রামিত হয়েছেন। কিন্তু কিশওয়ার জানিয়েছেন, এই কঠিন পরিস্থিতির মধ্যেও মাথা ঠান্ডা রেখে তাঁকে ভরসা যোগাচ্ছেন সুইয়াশ। গত এগারো বছর ধরে সুইয়াশের মধ্যে অনেক ইতিবাচক পরিবর্তন এসেছে বলে জানিয়েছেন কিশওয়ার। সুইয়াশ আরও পরিণত হয়েছেন।

আরো পড়ুন -   Dance Bangla Dance: ৮ মাসের লড়াই শেষ, কাদের মাথায় উঠল ‘ডান্স বাংলা ডান্স’-এর বিজয়ীর শিরোপা!

কিশওয়ারের পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রী অদিতি মালিক (Addite Malik) জানিয়েছেন, তাঁর নয় মাসের একবীর (Ekbir)-ও করোনায় আক্রান্ত হয়েছিল। এমনকি গত বছর তাঁর স্বামী মোহিত মালিক (Mohit Malik) করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিশওয়ারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় লিখতে গিয়ে অদিতি জানিয়েছেন, করোনা শিশুদের ক্ষেত্রেও ক্রমশ মারাত্মক রূপ নিচ্ছে। তিনি কিশওয়ার ও নির্ভেরকে লড়াকু বলেছেন।

আরো পড়ুন -   সপরিবারে করোনায় আক্রান্ত অভিনেতা নীল নিতিন মুকেশের, বাদ যায়নি দুই বছরের মেয়েও

বলিউডে ক্রমশ ছড়িয়ে পড়ছে করোনা। টেলিভিশন তারকারাও করোনায় আক্রান্ত হচ্ছেন। এঁদের মধ্যে রয়েছেন হিনা খান (Hina khan), অর্জুন বিজলানি (Arjun Bijlani), দৃষ্টি ধামী (Drashti Dhami), শরদ মালহোত্র (Sharad Malhotra) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button