Hoop PlusTollywood

Koel Mallick: ‘প্রাইড অফ বেঙ্গল’ পুরস্কারে সম্মানিত কোয়েল, ধন্যবাদ জানালেন সকল অনুরাগীদের

কোয়েল মল্লিক (Koel Mallick) ক্রমশ নিজের লক্ষ্যের দিকে এগিয়ে চলেছেন। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, তাঁকে সম্মানিত করা হচ্ছে পুরস্কারের মাধ্যমে।

প্রকৃতপক্ষে, কোয়েলের শেয়ার করা ছবিগুলি একটি বিশেষ অনুষ্ঠানের। অনুষ্ঠানটি ছিল ‘আইসিসি ইয়াং লিডার’স ফোরাম’-এর। এদিন এই অনুষ্ঠানে কোয়েলকে ‘প্রাইড অফ বেঙ্গল’ সম্মানে সম্মানিত করা হয়েছে। তাঁকে উত্তরীয় পরিয়ে তাঁর হাতে তুলে দেওয়া হয়েছে পুরস্কার। এই অনুষ্ঠানে কোয়েলের পরনে ছিল সাদা রঙের অর্গাঞ্জা শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজ। অর্গাঞ্জা শাড়ির পাড় জুড়ে ছিল ফুল-পাতার নকশা। তার সাথে মানানসই করে কোয়েলের কানে ছিল শ‍্যান্ডেলিয়র ইয়ারিং এবং মাথায় বাঁধা ছিল খোঁপা। বরাবরের মতোই এদিন কোয়েলকে পাওয়া গেছে হাসিখুশি মুডেই।

ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে কোয়েল লিখেছেন, এই পুরস্কার পেয়ে তিনি নিজেকে সম্মানিত বোধ করছেন তিনি। ইয়াং লিডার’স ফোরামকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর অনুরাগীদের। অনুরাগীরাও কোয়েলকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

গত বছর পুজোর সময় মুক্তি পেয়েছিল কোয়েল ও পরমব্রত (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay) রচিত কল্পবিজ্ঞান ভিত্তিক গল্প ‘বনি’ অবলম্বনে তৈরি হয়েছিল এই ফিল্ম। এছাড়াও কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’ মুক্তি পেয়েছিল গত বছরের মাঝামাঝি সময়ে। ফিল্মটি ছিল একটি ক্রাইম থ্রিলার। এই ফিল্মে কোয়েল অভিনয় করেছিলেন মহিলা সাংবাদিকের চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)