Hoop PlusTollywood

মা হওয়ার পর মেদ ঝরানোর‌ গোপন টিপস শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

গত বছর লকডাউনের সময় মা হয়েছেন কোয়েল মল্লিক (koel Mallick)। পুত্রসন্তান কবীর (kabir)-এর জন্ম দিয়েছেন তিনি। কিন্তু মাতৃত্বকালীন সময়ে তাঁর যতটুকু ওজন বেড়েছিল তা সহজেই কমিয়ে ফেলেছেন কোয়েল। এবার তাঁর ওজন কমানোর সিক্রেট তিনি শেয়ার করলেন সকলের সঙ্গে।

সম্প্রতি কোয়েল একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই রিলে কোয়েলকে দেখা যাচ্ছে, একটি যোগা ম্যাটের উপর যোগা প্র্যাকটিস করতে। অবলীলায় যোগার কঠিন আসন প্র্যাকটিস করছেন কোয়েল। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, রীতিমতো বহুদিন ধরে যোগাসন করেন কোয়েল। নাহলে এই ধরনের ফিটনেস আসা অসম্ভব। কোয়েলের পরনে রয়েছে কালো রঙের ট্র্যাক প‍্যান্ট ও নীল টি-শার্ট। মাথার চুল টেনে বাঁধা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে কোয়েল লিখেছেন, সবাই মিলে যোগা শুরু করা যাক। কোয়েল তাঁর অনুরাগীদের যোগার ভিডিও পাঠাতে বলেছেন। যাঁদের ভিডিও তাঁর পছন্দ হবে, তাঁদের ভিডিও তিনি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করবেন। কোয়েলের ওয়ার্কআউট ভিডিওটি নুসরত (nusrat jahan) ও আবীর চট্টোপাধ্যায় (Abir chatterjee)-র বিশেষ পছন্দ হয়েছে।

আরো পড়ুন -   'জীবন বড়ই কঠিন কিন্তু থেমে যেওনা', ফেসবুক পোস্টে কিসের বার্তা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

এর আগে আন্তর্জাতিক যোগা দিবসে কোয়েল ফেসবুকে যোগাসনের ছবি আপলোড করেছিলেন। সেখানেও তাঁকে যথেষ্ট অ্যাকটিভ দেখা গিয়েছিল। যোগা ছাড়াও কোয়েলকে ফিট রাখে জুম্বা। জুম্বা ট্রেনারের কাছে রীতিমতো প্রশিক্ষণ নেন কোয়েল। এর আগে তাঁর জুম্বার ভিডিও ভাইরাল হয়েছিল।

আরো পড়ুন -   অসহায় তরুণীকে পাইয়ে দিলেন কাজ, আবারো মানবিক রূপ সোনু সুদের

তবে কোয়েল কড়া ডায়েট করতে পছন্দ করেন না। তা প্রমাণ হয়েছিল তাঁর বাড়ির ব্যালকনিতে শুকোতে দেওয়া আচার থেকে তিনি যখন অনেকটাই তুলে খেয়েছিলেন। আচার খেতে খেতে কোয়েল শেয়ার করেছিলেন তাঁর ছোটবেলার গল্প যখন তাঁদের বাড়িতে আচার শুকোতে দেওয়া হলেই কোয়েল ও তাঁর সঙ্গীসাথীরা আচার চুরি করে খেতেন। নেটিজেনরাও আচার চুরির গল্পে তাঁর সাথে একাত্ম হয়ে গিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles

Back to top button