Hoop PlusBengali Serial

Koneenica Banerjee: ‘এক আকাশের নীচে’-এর স্মৃতিতে ডুব দিলেন ‘সহচরী’, দেখুন ভিডিও

সিরিয়াল বা ধারাবাহিক দেখার চল বহুদিন ধরেই আছে। দিন দিন সেই চল আরো বেড়েছে। এখনকার দিনে সিরিয়াল আর্টিস্টরা এতটাই জনপ্রিয় যে বাংলার ঘরের লোকেরা এক নামে বিভিন্ন চরিত্র চিনে যায়। সেরকমই সদ্য এক পুরোনো ধারাবাহিকের ভিডিও ক্লিপস ভেসে উঠলো সোশ্যাল মিডিয়ার পর্দায়। সেই পুরোনো ধারাবাহিকটির নাম ‘এক আকাশের নীচে'(Ek Aakasher Niche)।

একটা সময় এক আকাশের নীচের জনপ্রিয়তা ছিল চরমে। বাংলার খুব কম মানুষ আছেন যারা এই ধারাবাহিক দেখেননি। আসলে সেই সময় দশ রকম চ্যানেল ছিল না, আর ছিল না হাজারটা ধারাবাহিকের লিস্ট। কিছু কিছু ধারাবাহিক সোম থেকে শুক্র পর্যন্ত চলতো যেগুলি মানুষ খুব যত্ন করেই উপভোগ করতো।

সেরকমই হল এক আকাশের নীচে ধারাবাহিক। সেই নস্টালজিয়ায় ভাসতে ভাসতে একটা ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। বর্তমানে তিনি স্টার জলসায় ‘আয় তবে সহচরী” ধারাবাহিকে লিড চরিত্র। গল্পে বিশেষ অকারণ কুটকচালি না থাকলেও অভিনব চিন্তা ভাবনা দিয়ে এই গল্প বোনা হয়েছে। অসমবয়সী স্ত্রীর পড়াশুনোর লড়াই, সাংসারিক যুদ্ধ, এবং অসমবয়সী বন্ধুত্ব এই তিনের দুর্দান্ত ব্যালান্স দেখা যায় কনীনিকা অভিনীত ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে।

২০১৮ তে কনীনিকাকে শেষ দেখা যায় অন্দরমহল ধারাবাহিকে। এরপর ২০১৯ সালে তিনি গর্ভবতী হন এবং ঘরে আসে ফুটফুটে এক কন্যা সন্তান। মেয়ে হওয়ার পর দু বছর মেয়ের পাশে পাশেই ছিলেন অভিনেত্রী। এবারে মেগা সিরিয়ালের লিড চরিত্রে তিনি। নতুন করে মেগা ধারাবাহিকে অভিনয় করতে করতে নস্টালজিয়ায় ভাসলেন তিনি। এক আকাশের নীচে ধারাবাহিকের ক্লিপস শেয়ার করে পুরোনো আবেগ তাজা করে নেন দর্শকদের সঙ্গে।