Hoop PlusTollywood

Koushani Mukherjee: ফিটনেসে মন দিলেন কৌশানী, ঘামঝরানো শরীরচর্চার ভিডিও ভাইরাল

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)-কে ইদানিং রাজনীতির ময়দানে কম দেখা যাচ্ছে। বরং শরীরচর্চায় মন দিয়েছেন তিনি। কারণ তিনি চান, তাঁর অভিনয় কেরিয়ারের কোনোভাবেই যেন ক্ষতি না হয়। সম্প্রতি কৌশানীকে দেখা গেল তাঁর ফিটনেস ট্রেনারের সহায়তায় ওয়ার্কআউট করতে।

কৌশানী ও তাঁর ফিটনেস ট্রেনার অরিজিৎ (Arijeet) সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, কখনও কালো রঙের জিমের পোশাকে চলন্ত ট্রেডমিলের উপর হামাগুড়ি দিয়ে এক্সারসাইজ করছেন কৌশানী। কখনও বা তাঁর পরনে জিমের লাল টি-শার্ট ও ট‍্র‍্যাকস। অরিজিৎ-এর নির্দেশ অনুযায়ী ওয়েট লিফটিং করছেন কৌশানী। কখনও ওয়ার্কআউটে ব্যবহার করেছেন টায়ার, কখনও বল। কার্ডিওর পাশাপাশি যোগা করতেও দেখা যাচ্ছে তাঁকে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে কৌশানী লিখেছেন ‘এটি তাঁর মুভমেন্ট জার্নি’। তাঁর এই ভিডিও দেখে অনেকেই জিজ্ঞাসা করেন তাঁর প্রেমিক বনি সেনগুপ্ত (Bony Sengupta) কোথায়!

গত বছর মাকে হারিয়েছিলেন কৌশানী। চলতি বছর তাঁর মায়ের পছন্দের গাড়ি কিনে স্বপ্ন পূরণ করেছেন তিনি। আপাতত কৌশানী ব্যস্ত নিজের কাজ নিয়ে। খুব শীঘ্রই তাঁকে বনির বিপরীতে বাংলা ফিল্ম ‘সুপারম্যান’-এ অভিনয় করতে দেখা যাবে। প্রথমে এই চরিত্রটি দর্শণা বণিক (Darshana Banik)-এর করার কথা থাকলেও পরবর্তীকালে দর্শণা সরে আসায় কৌশানীকে এই চরিত্রটির জন্য বাছা হয়।

গত বছর বিধানসভা নির্বাচনে মুকুল রায় (Mukul Roy)-এর বিপরীতে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসাবে ভোটে দাঁড়ালেও কৌশানীর শোচনীয় পরাজয় ঘটে। এরপর রাজনীতি থেকে নিজেকে অনেকটাই সরিয়ে নিয়ে এসেছেন কৌশানী।