বিয়ের দিন ঠিক হতেই বাঁধল কেলেঙ্কারি, ‘ভগবান আমায় বাঁচাও’ বলছেন কৃষ্ণকলি-এর নিখিল

নীল তৃণা দুজনেই অভিনেত্রী। কিন্তু এদের এই টেলি জগত্র যাত্রাটা একটু ভিন্ন। নীল ভট্টাচার্য প্রথম টেলিভিশনের পর্দায় অভিষেক করেন স্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক দিয়ে। তারপর ‘স্ত্রী’তে অভিনয় করে মুগ্ধ করেন দর্শক মহল। তারপর ‘কৃষ্ণকলি’৷ সিরিয়ালে টেলিভিশনের পর্দায় নিজের অভিনব অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। নীলের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না তা তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে উঁকি রাখলেই স্পষ্ট বোঝা যায়। শুধু টেলিভিশন নয়, ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিয়ো বিভিন্ন অবতারে ফলোয়ারদের মুগ্ধ করেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। সাথে সাথে নানান নাচের ভিডিয়ো শেয়ার করলেন।

অন্যদিকে তৃণা সাহা ও কিছু কম নন। তৃণা সাহা! আজকের গুনগুন নামেই তাকে চেনে। গুনগুন অর্থাৎ তৃণা কলকাতার মেয়ে। ‘খোকা বাবু’, ‘কলের বউ’,’খড়কুটো’র মতো ধারাবহিকে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে অভিনেত্রী। অন্যদিকে সিনেমাতেও অভিষেক হয়ে গিয়েছে। সম্প্রতি অনির্বানের সাথে ডিটেকটিভ সিনেমাতেও অভিনয় করেছেন। তিনিও নিজের ফিটনেস, ডায়েট,ফটোশুট আর নাচের জন্য বেশ জনপ্রিয়।

বর্তমানে নীল তৃণা একসঙ্গে কোনো সিনেমা আর ধারাবাহিকে অভিনয় না করলেও এরা কিন্তু প্রেমিক -প্রেমিকা। আগে টিকটকে এদের প্রেম লীলা ভালোই জমে উঠেছিল। কিন্তু এখন টিকিটক নেই তাই রিল ভিডিয়োতে জাদু চালাচ্ছে। ইন্সটাগ্রাম পোস্ট হোক কিংবা রিল ভিডিয়ো সবেতেই ১০০ তে ১০০। সম্প্রতি পুজোর আগে জনপ্রিয় গায়ক শানের একটি নতুন মিউজিক ভিডিয়োততে দেখা গিয়েছিল এই জুটিকে। শানের এই মিউজিক ভিডিওতেও ‘চাইনা’ নতুন গানে কাপল হিসেবেই প্রকাশ্যে আসেন তাঁরা। এছাড়া নানান গানে অভিনয় করে

প্রায় ১০ বছরের পরিচয় নীল-তৃণার। প্রথমে বন্ধুত্ব থেকে প্রেম শুরু হয় এই যুগলের। একই গ্রুপে মেলামেশা সেখান থেকে ভালবাসার পথচলা তাঁদের। আর এই পথচলা নিয়ে এবার এই সেলেব দম্পতি। এবার বন্ধু,প্রেমিক থেকে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে সকলের প্রিয় নিখিল। নিজেদের বিয়ের দিন ও ঘোষণা করে ফেলেছেন। ফেব্রুয়ারির ৪ এ চার হাত এক হচ্ছে। কিন্তু এর মধ্যে নীলের জীবনে কি ঘটলো যে সে বলছে ঈশ্বর আমাকে বাঁচায়ো। তৃণা এ কী করলো এর মধ্যেই। আরে তৃণা কিছুই করেনি। আসল এটা একটা মজার ভিডিয়ো যেখানে নীল ফোন ঘাটছিল আর তৃণা জিজ্ঞেস করে কি করছো,তখন নীল বলে কিচ্ছুনা। তখন তৃণাও মজা করে বললো তোমাকে বিশ্বাস করি। যদি তুমি আমার বিশ্বাস ভাঙো তাহলে আমার বিশ্বাসের সাথে তোমার হাড় গুলো ভাঙবে। পুরোটাই মজার ছলে আর এই ভিডিয়ো শেয়ারের সাথে ক্যপশানে লিখলেন,”গড সেভ মি”। সাথে সাথে এই মজার ভিডিয়ো ভাইরাল।